খোলামেলা পোশাকে স্পষ্ট শরীরের গোপন ভাঁজ! পুরুষদের রাতের ঘুম কেড়ে নিল মধুমিতা

বর্তমানে টলিউডের নতুন ক্রাশ তিনি। সকল পুরুষদের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য তার একটা ছবি যথেষ্ট। হাজার হাজার পুরুষের স্বপ্নের নারী এখন তিনি। বুঝতে পারছেন নিশ্চয়ই কার কথা বলছি, নতুন প্রজন্মের জনপ্রিয় এবং ট্যালেন্টেড অভিনেত্রী মধুমিতা সরকার এর কথাই বলা হচ্ছে এখানে।

টেলিভিশনের ছোটোপর্দা থেকেই তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। ফ্যান ফলোয়িং এর সংখ্যা দিন দিন যেন বেড়েই চলেছে। টেলিভিশনের ছোট পর্দা থেকেই তার অভিনয় যাত্রাটা শুরু। এর পরেই ভালো অভিনয়ের দক্ষতার কারণে বড় পর্দায় আসেন অভিনেত্রী। তারপর একের পর এক ছবি সুপারহিট।

এখন অভিনেত্রীর ভক্ত সংখ্যাও যেমন প্রচুর অন্যদিকে এমন অনেক রয়েছেন যারা মধুমিতার সম্পর্কে সবসময় সমালোচনা করে, তার ছবিতে নেতিবাচক কমেন্ট করে থাকেন, তাকে নিয়ে ট্রল করে থাকেন।

মধুমিতা সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন। নিত্য নতুন ছবির ভিডিও হামেশাই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে তাকে আপলোড করতে দেখা যায়। আর সে সমস্ত নিয়ে চর্চা হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আবারও নিজেকে ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন মধুমিতা। যা দেখে রাতের ঘুম উরে গিয়েছেন নেটিজেনদের। ওয়েস্টান হোক বা indian সব পোশাকে নিজেকে সাবলীল ভাবে তুলে ধরেন মধুমিতা।

সম্প্রীতি পোস্ট করা ছবিতে অভিনেত্রী কে খোলামেলা একটি পোশাকে দেখা গিয়েছে। অভিনেত্রীর পরণে ঘিয়ে রংয়ের ডিজাইন্ড গাউন, যার পরতে পরতে রয়েছে এমব্রয়ডারি কাজ। ডিপ কাট নেকের পোশাকে অভিনেত্রীর বক্ষ ভাজ স্পষ্ট বোঝা যাচ্ছে। মানানসই জুয়েলারির সঙ্গে খোলা চুলে হালকা মেকাপে নিজেকে গ্ল্যামারেস করে তুলেছেন মধুমিতা।

এই ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করা মাত্রই মধুমিতার ক্রাশরা ছুটে এসেছেন মধুমিতার ছবিতে কমেন্ট করার জন্য। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রত্যেকে। এছাড়াও নেতিবাচক কমেন্ট তো থাকবেই অভিনেতা অভিনেত্রীদের পোস্টে। অভিনেত্রী এই ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন এমনি। সাধারণত এই ক্যাপশন ব্যবহার করে থাকেন টলিউডের সুপারস্টার দেব। তবে বেশ কয়েকদিন ধরে মধুমিতা কে এই ক্যাপশন ব্যবহার করতে দেখা যায়। কয়েকদিন আগে মধুমিতার অভিনীত ছবি দিলখুশ মুক্তি পেয়েছে বক্স অফিস, যা সফল হয়েছে।