গান শুনতে শুনতেই ভরা স্টেজে মোহাম্মাদ ফায়েজের সঙ্গে অন্তরঙ্গ রোমান্সে মাতল ক্যাপ্টেন অরুনিতা

নেট দুনিয়ায় মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হাতে একটা মুঠোফোন থাকলেই কয়েক নিমেষেই ভিডিও গুলো পৌছে যায় দেশকাল সীমানার বাইরে। করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে।

তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়। গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়।

এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি, তাতে ভারতীয় সিঙ্গিং রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল চলতি সিজনের জনপ্রিয় কনটেন্ট ও সেকেন্ড রানার্সআপ আরুনিতা কাঞ্জিলাল এর কথা বলা হচ্ছে। ‘ইন্ডিয়ান আইডল’ এই সময় অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদীপ রাজনকে নিয়ে চর্চার যেন কোনও অন্ত নেই। বিশেষত তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই শুরু হয়েছিল নতুন জল্পনা।

সম্প্রতি রিলিজ হয়েছে তাদের গাওয়া নতুন একটি গানের ভিডিও, যেখানে তাদের প্রেমের কেমিস্ট্রি বেশ স্পষ্ট হয়ে ধরা দিয়েছে বলেই মত দর্শকের। অরুনিতা এবং পবনদীপকে নিয়ে নতুন গানের অ্যালবাম বের করেছেন হিমেশ রেশমিয়া। নতুন গানের সেই ভিডিওটি রিলিজ হয়েছে গত মঙ্গলবার।রিলিজ হতেই সুপারহিট হয়েছে সেই গান। ‘হিমেশ কা দিলসে’ অ্যালবামে ‘ও সাইয়োনি’ গানটি গাওয়ার সঙ্গে সঙ্গে অরুনিতা এবং পবনদীপের একে অপরের প্রতি প্রেমের চাহনি দর্শকদের দৃষ্টি এড়ালো না।

প্রসঙ্গত এখানে, সালমান আলী, আরুনিতা কাঞ্জিলাল ও পাওয়ান্দীপ রাজেনকে নিয়ে আবারও মজা করলো। আরুনিতা কাঞ্জিলাল ও পাওয়ান্দীপ রাজেন এবং আরো অনেক সিঙ্গার যেমন সালমান আলি সুপারস্টার সিঙ্গার এ জার্জ হিসেবে উপস্থিত হয়েছেন।

আর তারই মধ্যে এসেছে বিভিন্ন রকমের তরুণ-তরুণীরা তাদের ট্যালেন্ট নিয়ে। আর তারই মধ্যে আরুনিতা কাঞ্জিলাল ও পাওয়ান্দীপ রাজেনকে নিয়ে জার্জরা সহ সবাই খুব মজা করছেন। সাম্প্রতিক ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, মোহাম্মদ ফয়েজ নামের এক তরুণ ছেলে খুবই সুন্দর তার সাথে গান গেয়ে মঞ্চ কাপাচ্ছে, সুপারস্টার সিঙ্গার টু এ। আর এমনটাও বলেছে যে সে এবার সুপারস্টার সিঙ্গার টু জিতে যাবে।

জার্জ সহ দর্শকরা তার গানের দিওয়ানা হয়ে উঠেছে পুরো ভারত। ফয়েজ একটি সুন্দর ও রোমান্টিক পারফরম্যান্স উপহার দিতে চলেছেন দর্শকদের। তা ছাড়াও ফয়েজ যেরকম গান করুক না কেন ? তার ফ্যানরা তার গানের খুবই আগ্রহ সহকারে অপেক্ষা করে থাকেন। বর্তমানে আরো বলা হচ্ছে, যে সুপারস্টার সিঙ্গারের মঞ্চে নেহা কাক্কার কে ইনভাইট করা হবে।

ইউটিউব চ্যানেলে ভিডিওটি পোস্ট করা হয়েছে। Bollywood Latest চ্যানেলে পোস্ট করা আছে। ৫৮ হাজার এর বেশি মানুষ এই ভিডিওটি দর্শক হয়েছেন ও হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। বহু মানুষ কমেন্ট করে তাদের মতামত প্রকাশ করেছেন। আপনারা গিয়ে ভিডিওটি দেখুন, আশা করি ভালো।