গুঞ্জনের মধ্যেই যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরি

দেশসেরা নায়ক শাকিব খান। বিভিন্ন সময় বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন উঠেছে। সেসবের কিছু গুঞ্জন সত্যি হয়েছে, কিছু আড়ালে থেকে গেছে। তবে সম্প্রতি এই নায়ককে ঘিরে আবারও বেশ কিছু গুঞ্জনের সৃষ্টি হয়েছে। যেখানে তার সঙ্গে নায়িকা পূজা চেরির নাম জড়িয়েছে।

শাকিব খানের সঙ্গে সম্প্রতি জুটি বেঁধে অভিনয় করেন পূজা চেরি। সিনেমাটির শুটিংয়ের সুবাদে দীর্ঘদিন একসঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন তারা; তৈরি হয়েছে সখ্যতা। এরপরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন। যদিও দুজনই তা অস্বীকার করেছেন।

এদিকে সদ্যই গ্রীন কার্ড নিশ্চিত করে যুক্তরাষ্ট্র থেকে ফেরা শাকিব খানের সঙ্গে জুঁটি বেধে দ্বিতীয় সিনেমার শুটিং করতে যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন পূজা চেরি। যুক্তরাষ্ট্রে অবস্থানরত চলচ্চিত্রের একজন প্রযোজক পূজা চেরিকে নেওয়ার জন্য দৌড়ঝাপ শুরু করেছেন। সে যাত্রায় পূজা যুক্তরাষ্ট্রের ভিসা পাননি।

এবার একাধিক সূত্র বলছেন, ‘পূজা চেরি আমেরিকার ভিসা পেয়েছেন।’ সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দেবেন শাকিব খান। একই মাসে পূজাও দেশটিতে যেতে পারেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট সুত্রগুলো বলছে।