চরম মুহূর্তে হোটেলের ঘরে হাতেনাতে ধরা পড়েন ৩ বাঙালি নায়িকাসহ বলিউডের এই ১০ সুপারস্টার

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে তারকাদের নিয়ে গুজবের অন্ত নেই। তার উপর আবার কেউ কেউ নিজে থেকেই ক্যামেরার সামনে ধরা পড়ে মুখরোচক সংবাদের জন্ম দিয়েছেন। আজ এই তালিকায় রইল বলিউডের সেই ১০ সুপারস্টারের নাম যারা গোপনে হোটেলের ঘরে রাত কাটাতে গিয়ে মিডিয়ার সামনে হাতেনাতে ধরা পড়ে যান। এদের মধ্যে অনেকেই আবার ছিলেন বিবাহিত। এক নজরে দেখে নিন তালিকায় কাদের নাম রয়েছে।

অজয় দেবগন এবং কাজল (Ajay Devgan and Kajol) : ৯০ এর দশকে করিশমা কাপুরের সঙ্গে অজয় দেবগনের একটা গভীর সম্পর্ক তৈরি হয়েছিল। কিছু ছবিতে তারা এক সঙ্গে অভিনয় করেছিলেন। অভিনয় করার সুবাদে তাদের মধ্যে প্রেম জমে ওঠে। করিশ্মার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই একদিন হোটেল রুমে কাজলের সঙ্গে হাতে নাতে ধরা পড়ে যান অজয়। এর ফলে করিশমা এবং অজয়ের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ১৯৯৯ সালে অজয় ও কাজলের বিয়ে হয়ে যায়।

গোবিন্দা এবং রানী মুখার্জি (Govinda and Rani Mukherjee) : বিবাহিত হওয়া সত্বেও রানী মুখার্জীর সঙ্গে পরকীয়ায় আসক্ত হয়েছিলেন গোবিন্দা। ইন্ডাস্ট্রিতে আসার আগেই সুনিতা আহুজার সঙ্গে বিবাহিত ছিলেন গোবিন্দা। এমনকি ততদিনে তাদের দুই সন্তানেরও জন্ম হয়ে যায়। আচমকাই রানী মুখার্জী এবং গোবিন্দাকে একটি বেডরুম থেকে বেরোতে দেখা যায় একদিন। মিডিয়াতে রটে গিয়েছিল এই খবর। যার ফলে সুনিতা গোবিন্দাকে ডিভোর্স দিতেও চেয়েছিলেন। শেষমেষ রানী এবং গোবিন্দার সম্পর্ক ভেঙে যায় এই ঘটনার পর।

প্রিয়াঙ্কা চোপড়া এবং শাহিদ কাপুর (Priyanka Chopra and Shahid Kapoor) : শাহিদ কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। মাঝেমধ্যেই দুজনে একসঙ্গে রাত কাটাতেন। যদিও সে কথা কখনও স্বীকার করতে চাননি তারা। ২০১১ সালে একবার প্রিয়াঙ্কার বাড়িতে ইনকাম ট্যাক্স অফিসাররা রেইড করেছিলেন। ওই সময় দরজা খুলে দিয়েছিলেন শাহিদ কাপুর। প্রশ্নের মুখে পড়ে শাহিদ বলেন তার বাড়ি প্রিয়াঙ্কার বাড়ি থেকে তিন মিনিট দূরে। তাই তিনি ওই রাতে প্রিয়াঙ্কার কাছে চলে এসেছিলেন।

সঞ্জয় দত্ত এবং সুস্মিতা সেন (Sanjay Dutt and Sushmita Sen) : এই বাঙালি সুন্দরীকেও একবার হোটেলের ঘরে হাতেনাতে ধরে ফেলে মিডিয়া। সেদিন তার সঙ্গে ছিলেন সঞ্জয় দত্ত। বিদেশে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন তারা। তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেম ছিল বলে খবর শোনা যায় বলিউডের অন্দরে। বিদেশে ঘুরতে গিয়ে দুজনে একটিই রুম ভাড়া নিয়েছিলেন। মিডিয়ারা তাদের দুজনকে এক ঘরে দেখে ফেলেন এবং এই খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে।

নানা পাটেকার এবং আয়েশা জুলকার (Nana Patekar and Ayesha Jhulka) : মনীষা কৈরালা এবং নানা পাটেকরের প্রেমের খবরটা ছিল বলিউডে ওপেন সিক্রেটের মত। দীর্ঘদিন একসঙ্গে সম্পর্কে ছিলেন তারা। বলিউডের আরেক অভিনেত্রী আয়েশার সঙ্গে নানা পাটেকারের সম্পর্ক তৈরি হতেই মনীষা তাদের সম্পর্ক ভেঙে ফেলেন। শোনা যায় তিনি নাকি একদিন হোটেলের ঘরে নানা পাটেকার এবং আয়েশাকে হাতেনাতে ধরে ফেলেছিলেন।