চুমুর ছবি দিয়ে ট্রলের মুখে নায়িকা

ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা সুদীপ মুখার্জি। ৪৪ বছর বয়সী এই অভিনেতা হাঁটুর বয়সী নায়িকা পৃথা চক্রবর্তীর সঙ্গে ঘর বেঁধেছেন। এ নিয়ে জলঘোলা কম হয়নি। কিন্তু ব্যক্তিগত জীবনে এই দম্পতি খুব ভালো সময় পার করছেন। এ খবর বহুবার জানিয়েছেন তারা।

দু’দিন আগে সুদীপ মুখার্জির জন্মদিন ছিল। এদিন স্বামীকে চুমু খাওয়ার একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয় মানুষকে শুভেচ্ছা জানান পৃথা। তাতে দেখা যায়, কোনো একটি রেস্তোরাঁ বা কনভেনশন হলে দুজন দুজনকে চুমু খাচ্ছেন। নেটিজেনদের অনেকে মন্তব্য করে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু একাংশের ট্রলের মুখে পড়েছেন পৃথা।

একজন লিখেছেন—‘বাড়িতে চুমু খেতে পারতেন; বয়সটা তো কম হলো না।’ এ মন্তব্য পৃথার নজর এড়ায়নি। জবাবে পৃথা লিখেছেন, ‘বিশ্বাস করুন, এটা আমার বাড়ি।’ অনেকে পৃথাকে সমর্থন জানিয়েও মন্তব্য করেছেন।

সুদীপ মুখার্জি ও পৃথার বয়সের পার্থক্য ২৪ বছরের। তাই অসম এই বিয়ে নিয়ে নানাজন নানা মন্তব্য করেছিলেন। অনেকে প্রশ্ন তুলেছিলেন—সুদীপের টাকা দেখে বিয়ে করেছেন পৃথা। এ বিষয়ে পৃথা বলেছিলেন—‘কোনো অল্প বয়সী পুরুষের মধ্যে মনের মানুষকে খুঁজে পাইনি। আর সুদীপের টাকা থাকলেও, আমি টাকার জন্য ওকে বিয়ে করিনি।’