চেনাই যাচ্ছে না চিত্রনায়িকা শাবনূরকে

আজ শনিবার (২৯ অক্টোবর) দুপুরে হঠাৎ করেই্ এই নায়িকাকে ভিন্নভাবে আবিষ্কার করলো ফেসবুক ব্যবহারকারীরা। বর্তমানে অস্ট্রেলিয়াতে রয়েছেন এই নায়িকা। সেখান থেকেই নিজের ফেসবুক পেইজে তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। যে ছবিগুলো দেখে তাকে যেনো চিনতেই পারছেন না ভক্তরা। যেখানে দেখা যাচ্ছে, নিজের মোবাইল দিয়ে তিনটি সেলফি নিয়েছেন শাবনূর। ছবিগুলোতে যেনো একদমই তাকে চেনা যাচ্ছে না।

বাংলাদেশের চলচ্চিত্রের সফলতম নায়িকা শাবনূর। নব্বই দশকে যার হাত ধরে একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার পেয়েছে দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি। শাবনূরের সময়কালে অভিনয় দিয়ে নিজেকে শাবনূর এমন অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন যে, তার সমসাময়িক অন্য নায়িকারা বলতে বাধ্য হতেন- তিনি এক ও অপ্রতিদ্বন্দ্বী এক নায়িকা। তার সমসাময়িক কালের নায়িকারা জনপ্রিয় হলেও অভিনয়ের দিক দিয়ে শাবনূর ছিলেন সেরা।

বছর পর বছর কেটে গেলেও এখন দর্শকদের কাছে জনপ্রিয়তার শীর্ষেই রয়েছেন তিনি। যদিও এখন পর্দায় দেখা মেলে না তার। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত বিভিন্ন ছবি ও ভাবনা শেয়ার করে নেন ভক্তদের সঙ্গে।

এদিকে, ছবির মন্তব্যর ঘরে একজন লিখেছেন, আমি আশ্চর্য হয়ে গেছি আপনার এই ছবি দেখে। ছবি টি ডিলেট করুন প্লিজ! ফাতিমা জাহান সাকি লিখেছেন, আমার চিনতেও কষ্ট হচ্ছে এইটা আমার প্রিয় শাবনূর। মহা নায়িকা সোশ্যাল মিডিয়া ভালো ভাবে মেইনটেইন করতে না পারলে আপনি প্রয়োজনে অন্য কাউকে দিয়ে এইটা চালান, আমার অবিশ্বাস্য লাগছে এই ছবিগুলো আপনার নিজের হাতে আপলোড করা।