ছেলে দুদিন আগ থেকেই আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে: বুবলী

ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ছিলেন একজন সংবাদ উপস্থাপিকা। ২০১৬ সালে বসগিরি সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। আর প্রথম চলচ্চিত্রে সহশিল্পী হিসেবে পেয়েছেন ঢালিউডের কিং খান খ্যাত শাকিব খানকে।

এই নায়িকার জন্মদিন। নোয়াখালীর সোনাইমুড়িতে জন্মগ্রহণ করেন বুবলী। চারভাই বোনের ভেতর বুবলী তৃতীয়। অর্থনীতিতে অনার্সের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন এই অভিনেত্রী।

কিছুদিন আগে চয়নিকা চৌধুরির ‘প্রহেলিকা’ সিনেমায় শুটিং শুরু করেন। তার বিপরীতে অভিনয় করছেন নাটক পাড়া অন্যতম জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। জন্মদিনের দিনও ব্যস্ততায় কাটছে এই অভিনেত্রীর। নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন তিনি। সেটির শুটিংও আজ থেকে শুরু।

জন্মদিনে তিনি সংবাদমাধ্যমে বলেন, জন্মদিন আমার কাছে অন্যসব দিনের মতোই। জীবনের প্রতিটি দিনই আমার কাছে গুরুত্বপূর্ণ। তবে এবার জন্মদিন আমার কাছে অন্যরকম। কারণ, আমার ছেলে বীর আমাকে দুদিন আগ থেকেই ভেঙে ভেঙে বলতে শুরু করেছে ‘হ্যাপি বার্থডে বুবলী’। বাচ্চা যতটুকু বলতে পারে আর কী! শুনতে খুব ভালো লাগে।

সন্তান নিয়ে আপনার পরিকল্পনা কী?, জানতে চাইলে বুবলী বলেন, সব মায়েরাই চায় তার সন্তান বাঁচুক দুধেভাতে। আমার সন্তানকে দেশীয় সংস্কৃতিতে বড় করতে চাই। এখন থেকেই বাংলা শেখানেরা চেষ্টা করছি। সবার কাছে আমার সন্তান ও পরিবারের জন্য দোয়া চাই।

জন্মদিনে পাওয়া উপহার নিয়ে বিশেষ কোনো গল্প আছে? বুবলী বলেন, সব উপহারই আমার কাছে বিশেষ মনে হয়। ভক্তদের ভালোবাসাই সবচেয়ে বড় উপহার আমার কাছে। তবে একটি উপহার আমার কাছে সবচেয়ে সেরা। ২০১৬ সালের সেপ্টেম্বরে যখন আমার প্রথম সিনেমা মুক্তি পায় তার আগে আমার জন্মদিন ছিল। সেদিন কেক কাটার সঙ্গে ‘বুবলী বুবলী’ নামে একটি গান রিলিজ করা হয়। আমার নামে গান! বিষয়টি আমাকে অনেক আনন্দ দেওয়ার পাশাপাশি অনুপ্রাণিতও করেছে।