জনপ্রিয় অভিনেত্রীর ঝু;ল;ন্ত মর;দেহ উদ্ধার, সুইসাইড নোট উদ্ধার

বৈশালী ঠক্কর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভালো বন্ধু ছিলেন। বৈশালী ঠক্করও সুশান্তের মৃত্যুর পর আওয়াজ তোলেন। সুশান্তের মৃত্যুকে হ;ত্যা বলে অভিহিত করেছিলেন বৈশালী। বৈশালী দাবি করেছিলেন যে রিয়া চক্রবর্তীর কারণেই সুশান্তের মৃ;ত্যু হয়েছে।

অভিনেত্রী বৈশালী ঠক্করের ;ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে তার বাড়ি থেকে। তিনি আত্মহ;ত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তার কাছ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। হিন্দি টেলিভিশনে পরিচিত মুখ বৈশালী। ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেত্রী।

এছাড়াও একাধিক ধারাবাহিকে তার অভিনয় প্রশংসিত হয়েছে। রোববার নায়িকার ইনদওরের বাড়ি থেকে ঝু;ল;ন্ত ম;র;দেহ উদ্ধার করা হয়। গত বছর থেকে এই বাড়িতে থাকছিলেন তিনি। ইনদওরের তেজাজি নগর থানায় এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

২০১৫ সালে ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হে’ ধারাবাহিকের মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন বৈশালী। সেখানে তার চরিত্রের নাম ছিল ‘সঞ্জনা’। ২০১৬ পর্যন্ত সেখানে অভিনয় করেন তিনি। এরপর একে একে ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘বিষ ইয়া অমৃত’, ‘সসুরাল সিমর কা’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। বৈশালীকে শেষ দেখা যায় ‘রক্ষাবন্ধন’ নামক টিভি শো-তে।

গত বছর এপ্রিল মাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে বৈশালী তার বাগদানের খবর জানান। অভিনন্দন সিংহের সঙ্গে তার বাগদানের ছবিও প্রকাশ করেছিলেন নায়িকা। জানা যায়, অভিনন্দন কেনিয়ার এক দন্ত চিকিৎসক। কিন্তু এক মাসের মধ্যেই বৈশালী ফের জানান, অভিনন্দনকে তিনি বিয়ে করছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় ছিলেন বৈশালী। আদৌ তিনি আত্মহ;ত্যা করেছেন কিনা, বা করে থাকলে কেন তিনি আত্মহ;ত্যা করলেন, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। সুইসাইড নোটে নায়িকা কী লিখেছেন, তা-ও প্রকাশ্যে আসেনি। বৈশালী ঠক্কর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভালো বন্ধু ছিলেন। বৈশালী ঠক্করও সুশান্তের মৃ;ত্যুর পর আওয়াজ তোলেন। সুশান্তের মৃত্যুকে হ;ত্যা বলে অভিহিত করেছিলেন বৈশালী। বৈশালী দাবি করেছিলেন যে রিয়া চক্রবর্তীর কারণেই সুশান্তের মৃত্যু হয়েছে। তবে, বৈশালী ঠক্করও শেষ পর্যন্ত সুশান্তের মতো এমন ভয়ঙ্কর পদক্ষেপ নিলেন।

সূত্র: আনন্দবাজার