জিমে এমন পোশাকে পরে ঘাম ঝরাচ্ছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর, ভাইরাল ছবি

বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাধর অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। তিনি ২০১৮ সালে রোম্যান্টিক মুভি ধড়কের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে তিনি ইশান খট্টরের সাথে করেছিলেন রোম্যান্স। শশাঙ্ক খৈতানের পরিচালনায় পার্থবী সিং রাঠোরের চরিত্রে অভিনয় করেছিলেন ওই সিনেমায় জাহ্নবী। এটি ছিল নাগরাজ মঞ্জুলের ২০১৬ সালের মারাঠি ছবি সাইরাতের হিন্দি রিমেক।

বড় পর্দায় জাহ্নবীর পরবর্তী উপস্থিতি ছিল ২০২২ সালে বনি কাপুরের মিলি সিনেমায়। জাহ্নবী কাপুর ভারতীয় চলচ্চিত্র শিল্পের অন্যতম সুন্দরী অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়ে উঠেছেন আজকের দিনে এবং তিনি তার সাহসী চেহারার দৌলতে ভক্তদের মধ্যে একটা নিজের একটা জনপ্রিয়তা তৈরি করতে সক্ষম হন সবসময়।

প্রতিদিন নিজেকে ফিট রাখার জন্য রোজ শরীরচর্চা করেন তিনি। আর নিজের ফিটনেস ট্রেনিংয়ের কিছু ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতেও আপলোড করে থাকেন। সম্প্রতি একটি ফিটনেস রিল দিয়ে ভক্তদের আবারো চমকে দিয়েছেন অভিনেত্রী।

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর সম্প্রতি তার জমকালো জিম লুক দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন। সম্প্রতি একটি ট্রেনিং ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিওতে অভিনেত্রীকে কঠোর পরিশ্রম করতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর সাম্প্রতিক ভিডিও দেখে ভক্তরা রীতিমতো অবাক।

তাকে এই ভিডিওতে ট্রেডমিলে দৌড়াতে এবং ভারী ডাম্বেল তুলতে দেখা যায়। জাহ্নবী ফিট থাকার জন্য কঠোর ব্যায়াম এবং পুশআপও করছেন এবং তার প্রশিক্ষক পুরো সেশন জুড়ে তাকে গাইড করছেন। বলতে গেলে, জাহ্নবী একটি ভারী ওয়ার্কআউট সেশনের মধ্য দিয়ে গিয়েছিলেন এইদিন।

ভক্তরা ভিডিওটির কমেন্ট সেকশনে তার প্রশংসা করেছেন ব্যাপকভাবে এবং তার ওয়ার্কআউটকে ‘অনুপ্রেরণামূলক’ বলে অভিহিত করেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “প্রতিদিন জিমে ওয়ার্কআউট করার একমাত্র অনুপ্রেরণা আপনি।” আবার অনেক ভক্ত তাকে ওয়েট পুট অন না করতে অনুরোধ করেছেন, কারণ তাদের জাহ্নবীর এই স্লিম ট্রিম চেহারাই পছন্দ।