‘জোর করে করেই ফেললাম’! প্রকাশ্যে ফাঁস হল শ্রীলেখার সমস্ত কীর্তি

অনেকদিন ধরেই মন ভালো ছিলো তার, তাইতো মন ভালো করতে জোর করে কাজটি করে ফেললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)। টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা। বর্তমানে যদিও খুব বেশি সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায় না, তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি।

আর যেখানে বিভিন্ন কারণে বিভিন্ন সময় সমালোচনায় জড়াতে হয় তাকে। তবে সম্প্রতি জানা গিয়েছে তার মন ভালো ছিলো না বেশ কিছুদিন ধরে। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই খবর সকলকে জানিয়েছিলেন তিনি। আর মন ভালো করতে যে ওষুধের ওপর তিনি ভরসা করেছেন তারই হদিশ দিলেন অনুগামীদের।

আর সেই ওষুধ হলো শরীরচর্চা। সম্প্রতি ইনস্টাগ্রামে শরীরচর্চা করার একটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। যার ক্যাপশনে লিখেছেন, ‘অনেকদিন ধরেই মন ভালো ছিলো না আজ জোর করে করলাম এক্সারসাইজ। শরীরচর্চা যেমন ওজন কমায় তেমনি মানসিক চাপ ও বিষণ্নতা কমাতেও সাহায্য করে। আপনিও চেষ্টা করুন।’

এখানেই শেষ নয় তিনি আরো লিখেছেন যে, ‘হ্যাঁ জানি আমার বক্ষভাঁজ দেখা যাচ্ছে। এতে কিছু করার নেই। তবে খুব একটা খারাপ লাগছে না বোধহয়।’ এই ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে। আর সেখানে বিভিন্ন মন্তব্য করে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। অন্যদিকে আমরা সকলেই জানি যে শরীরচর্চা কতখানি উপযোগী একটা বিষয়। সেই কথাই আরও একবার মনে করালেন অভিনেত্রী।