ঝড়-বৃষ্টি উপেক্ষা করে জায়েদ খানকে দেখতে ৩০ হাজার মানুষ!

পিরোজপুরের নেছারাবাদের একটি শারদীয় দুর্গাপূজার আয়োজনে গিয়েছিলেন জায়েদ খান। সেখানের সাংস্কৃতিক অনুষ্ঠানে জায়েদ খান আসবেন শুনে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ৩০ হাজার মানুষ উপস্থিত হন। নিজেদের জেলার একজন অভিনেতাকে কাছে দেখার সুযোগ স্থানীয়রা কেউ হারাতে চাননি বলে পূজা আয়োজকদের সূত্রে জানা গেছে।

কালের কণ্ঠকে জায়েদ খান নিজেই বিষয়টি জানিয়ে বলেন, ‘পূজার আয়োজনে আমি আসব শুনে ৩০ হাজার মানুষ উপস্থিত হয়েছিল।

মূল প্যান্ডেল ছাড়িয়ে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে এই মানুষগুলো আমাকে দেখতে এসেছিল। ’

জনা গেছে আয়োজনস্থলে লোকে লোকারণ্য ছিল। সেটা ছাপিয়ে চলে যায় উন্মুক্ত মাঠে। বৃষ্টিতে ভিজেই জায়েদের কথা শুনছিলেন আগতরা।

জায়েদ খান এই মুহূর্তে নিজের জন্মস্থান পিরোজপুরে অবস্থান করছেন। সেখানে নিজের প্রতিষ্ঠিত সংগঠন সাপোর্ট এর নানা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। আগামীকাল বুধবার একটি মেডিক্যাল ক্যাম্পে অংশ নেবেন।

মঙ্গলবার দুপুরে কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে জায়েদ খান বলেন, ‘এখানের মানুষ আমাকে ভালোবাসে। তাই গত রাতে আপনারা জানেন সারা দেশেই প্রচণ্ড বৃষ্টি ছিল। আর নদীবিধৌত পিরোজপুরে সেটার মাত্রা একটু বেশিই ছিল, এসব উপেক্ষা করে বিশাল সংখ্যক মানুষ আমাকে একনজর দেখতে আসে। এতে আমি ধন্য মনে করছি নিজেকে, একই সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ’

এদিকে নিজ জেলা পিরোজপুরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন জায়েদ খান। তার প্রতিষ্ঠিত মানবকল্যাণ সংস্থা সাপোর্টের আয়োজনে জেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করা হয়েছে।