টাকার টোপ দিয়ে ঘ;;নি;ষ্ঠ দৃশ্যের প্রস্তাব, কোয়েলের পাল্টা জবাবে গর্বিত বাবা রঞ্জিত মল্লিক

টলিউড ইন্ডাস্ট্রিতে (Tollywood industry) অত্যন্ত জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক (Koyel Mallick)। তাঁর অনুরাগীর সংখ্যা প্রচুর। টলি নায়িকার অসাধারণ অভিনয় ক্ষমতা আকর্ষণ করেছেন ৮ থেকে ৮০ সকলকেই।

সুপারস্টার জিতের সঙ্গে ‘নাটের গুরু’ সিনেমা দিয়ে তার সিনেমা জগতে পদার্পণ। এরপর কখনোই পিছনে ফিরে দেখতে হয়নি তাঁকে।

বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে প্রায় সমস্ত নায়কদের সঙ্গে তিনি অভিনয় করেছেন। সেভাবে বলতে গেলে তাঁর কোন ফ্লপ (Flop) সিনেমা নেই। কোয়েল মল্লিকের সিনেমা (Cinema) মানেই সুপার ডুপার হিট।

‘অরুন্ধতী’ সিনেমায় তাঁর অসাধারণ অভিনয় মানুষকে তাক লাগিয়ে দিয়েছিল। বাড়ি এবং কর্ম জগত কিভাবে একসাথে ব্যালেন্স করে চলতে হয় তা, কোয়েল মল্লিকের থেকে সত্যিই শেখার আছে।

টলিউড হোক কিংবা বলিউড বেশিরভাগ নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন বিতর্ক থাকলেও কোয়েল মল্লিককে নিয়ে কখনই কোন বিত;র্ক সৃষ্টি হয়নি। টলিউড ইন্ডাস্ট্রি পেরিয়ে বলিউডেও অভিনয়ের সুযোগ এসেছে তাঁর কাছে। কিন্তু তিনি তা প্র;ত্যাখ্যান করেছেন। বলিউড সিনেমার ‘গ্যাংস্টার: এ লাভ স্টোরি’ (Gangster: A Love Story) দিয়ে ‘কঙ্গনা রানাওয়াত’ (Kangana Ranaut) সিনেমা জগতে পদার্পণ করেছিলেন।

এই সিনেমাটি করার কথা ছিল কোয়েলের। তবে সিনেমাতে কিছু ঘ;নি;ষ্ঠ দৃশ্য আছে, এই কথা জানার পরেই অবিলম্বে সিনেমার প্রস্তাব নাকচ করে দেন রঞ্জিত কন্যা। এই কথা জানার পর তাঁর অনুরাগীদের তাঁর প্রতি শ্রদ্ধা আরও কয়েক হাজার গুণ বেড়ে যায়।

কোয়েল মল্লিক মূলত কোন ধরনের ঘ;নি;ষ্ঠ সিনে অভিনয় করেন না। তিনি আজ পর্যন্ত যে কটি সিনেমা করেছেন, তাতে সেই ধরনের কোন দৃ;শ্য নেই। ব্যক্তিগত জীবনের মতই পর্দাতেও নিজের শা;লী;ন;তা বজায় রেখে অভিনয় করতেই পছন্দ করেন তিনি।