ডিপনেক ব্লাউজে সামনে আসতেই সবার নজর মধুমিতার দিকে! ফিকে পড়লেন এই সুন্দরীরা

সারা সপ্তাহ ধরে এক একটি সুন্দর লুকের সাক্ষী থাকলাম আমরা। অসাধারণ আউটফিটে চমকে দিলেন আমাদের বাঙালি অভিনেত্রীরা। ইনস্টাগ্রামে তাঁরা এক একটি লুকের ছবি শেয়ার করে মুগ্ধ করে দিলেন সবাইকে। তাঁদের ছবি দেখেই ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

সত্যিই এত সুন্দর দেখাচ্ছিল তাঁদের। কম বেশি প্রত্যেক অভিনেত্রীর সেরা লুক নিয়েই আলোচনা করেছি আমরা। এখন আবার ফিরে দেখা যাক প্রত্যেক অভিনেত্রীর লুকই। কেমন দেখাচ্ছিল তাঁদের? সবাইকে ছাপিয়ে গেলেন কে? কাকে দেখে প্রেমে পড়লেন নেটিজেনরা?

কখনও নীল শাড়িতে তাক লাগালেন মধুমিতা সরকার(Madhumita Sarcar)। আবার পাতলা ফিনফিনে শাড়িতে মাতিয়ে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)। কেমন ছিল এক একটি লুক, চলুন ফিরে দেখা যাক। (ছবি- ইনস্টাগ্রাম)

নুসরত জাহান

নুসরত একটি ক্যাজুয়াল লুকে তৈর করলেন ফ্যাশন গোলস। একটি সাদা-কালো হরাইজন্টাল স্ট্রাইপের টি-শার্ট পরেছিলেন নুসরত। সেই টি-শার্টটি ছিল ক্রপ প্যাটার্নের।

ক্রপড টপে কিন্তু নুসরতের টোনড মিডরিফ খুব ভালোই হাইলাইট হয়েছিল। নিজের টোনড অ্যাবস ফ্লন্ট করার সুযোগও হাতছাড়া করেননি নুসরত। ক্রপ টপে যোগ করা হয়েছিল হাফ স্লিভ ও রাউন্ড নেকলাইন। এই ক্রপ টপের সঙ্গে একটি নন-স্কিনি জিন্স স্টাইল করেছেন নুসরত। এখন এই ধরনের জিন্সই কিন্তু ট্রেন্ডিং। (ছবি- ইনস্টাগ্রাম@nusratchirps)

পাওলি দাম

পা পর্যন্ত সম্পূর্ণ কালো রঙের ড্রেস ক্যারি করেছিলেন পাওলি দাম। মনোক্রম এখন ফ্যাশনের দুনিয়া কাঁপাচ্ছে। আর যখন কালো মনোটোনেই পাওলি স্টাইলিং করেন, তখন তো তার প্রশংসা করতেই হবে। পাওলির এই গাউনটি ডিজাইন করেছে ভেদম। এই বিখ্যাত ব্র্যান্ডের লেবেল আছে ড্রেসে। সম্পূর্ণ বডিফিট প্যাটার্নে বানানো হয়েছে এই ড্রেসটি। বডিকন গাউনে রয়েছে সিকুইন কারুকার্য। যা এতে একটি ব্লিং এফেক্ট যোগ করেছে। কালো এই গাউনের উপর সিকুইন ওয়ার্ক করা হয়েছে।

ধরে রাখা হয়েছে কালো মনোটোন। এই সিকুইন কাজে ফুটিয়ে তোলা হয়েছে ফ্লোরাল মোটিফ। যা ড্রেসটির সৌন্দর্য অনেকটাই বাড়িয়ে দিয়েছে। পাওলি পোজ দেওয়ার সময় নিজের সৌন্দর্য ফ্লন্ট করার কোনও সুযোগই হাতছাড়া করেননি। (ছবি- ইনস্টাগ্রাম@paoli_dam)

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

অভিনেত্রী একটি সাদা রঙের শাড়ি পরেছিলেন। সাদা এই শাড়িটির ফ্যাব্রিক ছিল ভীষণই পাতলা। সরু পাড় যোগ করা হয়েছিল। সাদা শাড়ির সঙ্গে কনট্রাস্ট তৈরি করে একটি গোলাপি রঙের পাড় যোগ করা হয়েছিল। এই সরু গোলাপি পাড়টি শাড়ির সৌন্দর্য বাড়িয়েছে একশো গুণ। শাড়িতে নজর কাড়ছিল অসাধারণ এই ফ্লোরাল মোটিফ। গোলাপি, সবুজ ও নীল রঙের ব্যবহারে ফুল ও পাতার নকশা ফুটিয়ে তোলা হয়েছে শাড়িতে।

এই শাড়ির সঙ্গে দুর্দান্ত একটি ব্লাউজও স্টাইল করেছেন অভিনেত্রী। ব্লাউজটি কনট্রাস্ট তৈরি করেছে। গোলাপি রঙের এই রাউন্ড নেক ব্লাউজটির নেকলাইন বেশ ডিপ।

কাট আউট স্লিভ ডিটেলিং যোগ করা হয়েছে। সব মিলিয়ে অসাধারণ দেখতে লাগছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ডিপ নেকের এই ব্লাউজটি তাঁর লুকে আলাদা করে একটি হট টাচ যোগ করেছে।
মনামী ঘোষ

বাস্টিয়ার টপ ও ব্লেজারে স্টাইলিং করেছিলেন মনামী। এই সম্পূর্ণ সেটটি ছিল মনোক্রম্যাটিক। অর্থাৎ, একই চেক প্যাটার্ন নজরে এল এই দুইয়ের সঙ্গে। টপটি ছিল অফ শোল্ডার এবং ক্রপড।

একটি ডিপ নেকলাইন যোগ করা হয়েছিল। এই টপের সঙ্গে ব্লেজার স্টাইল করেছিলেন তিনি। তাতে ছিল কলার ডিটেলিং। লাল, সবুজ ও নীলের চেকের এই ব্লেজারে কী অপূর্ব দেখাচ্ছিল। ফুল স্লিভ এই ব্লেজারে মনামীর লুক সম্পূর্ণ হয়। বোতামের ডিটেলিংও যোগ করা হয়েছিল এই ব্লেজারে।

এর সঙ্গে একটি ফ্লেয়ারড প্যান্ট স্টাইলিং করেছিলেন মনামী। কালো রঙের এই প্য়ান্ট চেকের সঙ্গে বেশ মানানসই ছিল।

তবে মনামীর এই লুকে সবথেকে আকর্ষণীয় দিক ছিল তাঁর অ্যাকেসসরিজ। কানের দুলটি ছিল দেখার মতো। একটি তালা প্যাটার্নের কালো রঙের কানের দুল পরেছিলেন মনামী। যা তাঁর লুককে সম্পূর্ণভাবেই বদলে দিয়েছিল।

মধুমিতা সরকার

মধুমিতা একটি রয়্যাল ব্লু রঙের শাড়ি পরেছেন। আর এই শাড়িতে অসাধারণ দেখাচ্ছে অভিনেত্রীকে। উপচে পড়ছে সৌন্দর্য। নীল রঙের এই শাড়িতে বিশেষ কোনও কাজ নেই। শুধু মনোটোনেই শাড়ির শোভা ধরে রাখা হয়েছে। নীল রঙের শাড়ির উপর গোল্ডেন জরির কাজ করা হয়েছে। বর্ডারের জরির এই সরু ডিটেলিং সবার নজর কাড়ছে।

একটি গোল্ডেন ব্লাউজ পরেছেন মধুমিতা সরকার। যাতে রয়েছে শিমারি এফেক্ট। চমৎকার দেখাচ্ছে মধুমিতাকে। ব্লাউজের স্লিভে যোগ করা হয়েছে কাট আউট ডিটেলিং। এর সঙ্গে তার ডিপ নেকলাইনও ছিল দেখার মতো। একটি প্লাঙ্গিং ডিপ নেক ডিটেলিং যোগ করা হয়েছে। পোজ দেওয়ার সময় এই সেক্সি নেকলাইন ফ্লন্ট করতে ভোলেননি অভিনেত্রী।

কোয়েল মল্লিক

সিল্কের এই শাড়ির রঙ ছিল আইভরি। মনোটোনে কোয়েলের সৌন্দর্য ছিল দেখার মতোই। গোল্ডেন জরির কাজ ছিল। পাড় ছিল দেখার মতোই। তাতে সোনালি জরির কাজ করা হয়েছিল। যা এই শাড়ির মনোটোনকে ভেঙে দেয়নি। বরং একই মনোটোনেই দুর্দান্ত লুক তৈরি করেছিল।

এই শাড়ির জমিনেও ছিল সাদা ও গোল্ডেন ওয়ার্ক। যা শাড়ির শোভাকে অনেকটাই বাড়িয়ে দিয়েছিল। কী অপূর্ব দেখাচ্ছে কোয়েল মল্লিককে। তাই না? সাদা ও গোল্ডেন কারুকার্যের মধ্য়েই লাল সুতোর সাজ বিশেষ সৌন্দর্য যোগ করেছিল। আলাদা করে নজরও টানছিল।

সবার নজর কার দিকে?

প্রত্যেক অভিনেত্রীর লুকই ছিল দেখার মতো। যা দেখে প্রশংসা করতে হয়। পুজোর মুখে ও সপ্তাহ ভর একের পর এক অসাধারণ লুক উপহার দিয়েছেন আমাদের বং বিউটিরা। কাকে ছেড়ে কাকে দেখবেন? কোন লুকের প্রশংসা করবেন বেশি, পরিস্থিতি এমনই। কিন্তু তারপরেও কোয়েল মল্লিক ও মধুমিতা সরকার আলাদা করে নজর কাড়ছিলেন। মধুমিতা যখন নীল শাড়ি পরে প্রকাশ্যে এলেন, তাঁর আধুনিক সাজের প্রশংসা করেছিলেন সবাই। একইভাবে কোয়েল মল্লিকের সম্পূর্ণ ট্র্যাডিশনাল লুকটিও ছিল দেখার মতো। সবার মন জয় করলেন কোয়েল ও মধুমিতা।