তিন স্ত্রী নিয়ে সংসার করুক শাকিব, নয়তো দেশ ছাড়ুক, ডিপজলের হুশিয়ারি

সম্প্রতি সময়ে ঢাকাই চলচ্চিত্রের জুটি শাকিব-বুবলী সন্তানের বিষয়টি টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। তাদের নিয়ে নেট দুনিয়ায় নানা মানুষ নানান রকমের মন্তব্য করছেন। এর মধ্যে এবার মুখ খুললেন দেশের জনপ্রিয় অভিনেতা ডিপজল। গণমাধ্যমে তিনি বলেন, এসব বাজে চিন্তা বাদ দিয়ে তিন জনকেই সেটেল করে দিক শাকিব। নাহলে শাকিবের দেশ ছেড়ে চলে যাওয়া উচিত।

দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে শাকিব-বুবলীকে নিয়ে ডিপজল বলেন, শোনা যাচ্ছে রাত্রির ঘরেও একটি সন্তান আছে শাকিবের। শাকিবের সাথে শবনম বুবলী ও অপু বিশ্বাস ছাড়াও নাম জড়িয়েছে নায়িকা রাত্রিরও।অপর দুই সন্তান জয় ও বীরকে মেনে নিলেও রাত্রির সন্তানকে কখনোই স্বীকৃতি দেননি অভিনেতা।

ডিপজল আরও বলেন, শুনছি শাকিব ৩টা বিয়ে করেছে। বিয়ে করেছে তাতে কিছু আসে যায় না। ইসলামে তো চারটা বিয়ের বিধান আছে। তবে আমার মনে হয় তিনজনকেই শেলটার দেয়া উচিত। এটা নিয়ে আর কোনো বিতর্ক বা বাড়াবাড়ি যেনো না হয়।

ডিপজল বলেন, এসব বাজে লাইন, বাজে চিন্তা ফেলে সবাই নিয়ে ঘর সংসার করুক। ৩টা হোক ২টা হোক তাদের ফ্ল্যাট দিয়ে সেটআপ করা ভালো। না হলে শাকিব এই দেশ ছেড়ে চলে যাক। কারণ এ মেয়েগুলো কী করবে? একটা বাচ্চা পালন করা তো সহজ কথা নয়। একটা হাতি পালা ও একটা সন্তান পালা সমান।

তারকাদের এই ধরনের কর্মকাণ্ডই ঢাকাই চলচ্চিত্রের ক্ষতি করছে উল্লেখ করে ডিপজল বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই ডুবে গেছে। এদের কারণে আরও যাবে। যেহেতু নিজের পায়ে নিজে কুড়াল মেরেছে, আমাদের বলার কিছু নেই। ইসলামে ৪টা বিয়ে করা অনুমতি আছে। সে যদি সবাইকে নিয়ে থাকতে পারে তাহলে থাকুক। কিন্তু আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিকে যাতে আর না ডোবায়।