দিদির বয়সী রেখাকেও বাদ দেননি গোবিন্দ

বিতর্ক, সাধারণত এই শদ্বটির সঙ্গে অতপ্রত ভাবে জড়িয়ে রয়েছে বিনোদনের জগৎ তথা বলিউড। সাধারণত এই বলিউডের তারকারা তাদের সিনেমার তুলনায় বিভিন্ন রকমের বিতর্কিত ঘটনার দরুন দর্শক মহল তথা নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন।

যাদের মধ্যে একজন অন্যতম নাম হল জনপ্রিয় অভিনেতা ‘হিরো নং 1’ ওরফে গোবিন্দা। সম্প্রতি এই জনপ্রিয় অভিনেতা বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রেখা-কে কেন্দ্র করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন।

কিন্তু এমন কি ঘটনা ঘটালেন অভিনতা? যার দরুন এই ধরনের আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে হল। জানা গিয়েছে, বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রেখার সঙ্গে ডেটিংয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন গোবিন্দা। যার খবর প্রকাশ্যে আসার পর সমালোচকদের মতে, সাধারণত শিশু থেকে বৃদ্ধ সকলের মধ্যেই অভিনেত্রীকে রেখা-কে কেন্দ্র করে এক অবাক করা উম্মাদনা নজরে আসে। সমগ্র দেশ তথা বিশ্ব জুড়ে অভিনেত্রীর অসংখ্য অনুরাগী রয়েছেন। তবে তবে সরাসরি ডেটিংয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ স্বাভাবিক ভাবেই নাড়া দিয়েছে অনেকেই।

তবে সূত্র অনুযায়ী, এই ঘটনাটির সূত্রপাত ঘটেছে সোশ্যাল মিডিয়া থেকে। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ‘সিমি গ্রেওয়াল’ তার নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন। যাতে অভিনেত্রী কিছু জনপ্রিয় বলি তারকাদের উদ্দেশ্য লিখেছিলেন, ‘কে আপনার ফ্যান্টাসি ডেট’। যাতে উল্লিখিত ছিল অভিনেতা গোবিন্দা-র নামও। সেখানেই অভিনেতা বর্ষীয়ান অভিনেত্রী রেখা-কে উদ্দেশ্য করে বলেছেন, ‘তিনি রেখা জির একজন বড় ভক্ত। সুযোগ পেলে তার সঙ্গে ডেটিংয়ে যেতে চান।’

অভিনেতার এই বক্তব্যের পর পাল্টা অভিনেত্রী সিমি গ্রেওয়ালের তরফে পাল্টা প্রশ্ন আসে, বলিউড অভিনেতা ‘রাকেশ রোশন’ অভিনেত্রী রেখার সঙ্গে ডেটিংয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। যদিও অভিনেতাও কিছু কম যান না। মজার ছলে রাকেশ রোশনের চুল প্রসঙ্গে গোবিন্দা বলেছেন, ‘এখন এই দুই তারকা যুগলের সাক্ষাৎ করা উচিত।’ জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়াতে সেয়ার করা এই পোস্ট টি অভিনেত্রী সিমি গ্রেওয়ালের দ্বারা সঞ্চালিত একটি জনপ্রিয় শো-এর বিশেষ মুহূর্ত।

যেখানে একটা সময় বলিউডের জনপ্রিয় তারকাদের সঙ্গে সঙ্গে দেখা গিয়েছিল একাধিক রাজনৈতিক এবং সামাজিক কাজের সঙ্গে যুক্ত নামজাদা ব্যক্তিদের। সেই সম্প্রচারিত শো এর এক বিশেষ মুহূর্ত এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ঘোরাফেরা করছে, যা এই মুহূর্তে রীতিমতো ভাইরাল।