দুবাইয়ে নতুন রূপে ধরা দিলেন ওমর সানী-মৌসুমী

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ক্যারিয়ারের শুরুতে পর্দায় নিয়মিত দেখা গেলেও এখন অনেকটাই অনিয়মিত তিনি। তবে ব্যস্ততার শেষ নেই তার। চলচ্চিত্র ও বিজ্ঞাপনে কাজের পাশাপাশি রেস্টুরেন্ট ব্যবসায় ব্যস্ত দেখা যায় তাকে।

এদিকে তার সহধমির্নী চলচ্চিত্রের আরেক জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। পর্দায় ও বাস্তব জীবনে এই দুই তারকার কেমিস্ট্রি বরাবরই ভক্ত-অনুরাগীদের মন জয় করে নেয়। আর ব্যস্ততার মাঝেও প্রায়ই শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সেই সব ভালো লাগা মুহূর্তগুলো সোশ্যালের মাধ্যমে ভাগ করে নেন সানী-মৌসুমী।

সম্প্রতি এই তারকা জুটি সংযুক্ত আরব আমিরাত সফরে যান। গত ১৪ অক্টোবর ভেরিফাইড ফেসবুক প্রোফাইলে কয়েকটি ছবি পোস্ট করে ওমর সানী জানান, ঢাকা থেকে দুবাইতে গিয়ে অবস্থান করেছেন তারা। এ কারণে দুবাইকে স্বাগতম জানান সানী-মৌসুমী।

এর আগের দিন, অর্থাৎ ১৩ অক্টোবর ভিডিও বার্তায় তারকা দম্পতি বলেন, “আগামী ১৪, ১৫ ও ১৬ অক্টোবর শারজাহ এক্সপো সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রবাসী উৎসব। সেখানে আমরা আসছি।”

গত ১৭ অক্টোবর চিত্রনায়কের পোস্ট করা কয়েকটি ছবিতে সেই দৃশ্যই ফুটে উঠে। দেখা যায়, প্রবাসী উৎসবে অংশ নিয়েছেন তারা। এছাড়া একই দিন অন্য একটি পোস্টে অভিনেত্রী স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন ওমর সানী।

এর আগে ১৬ অক্টোবর নিজের দুটি ছবি পোস্ট করেন ওমর সানী। ডেনিম, পোলো শার্ট ও ব্লেজারে দারুণ দেখাচ্ছে তাকে। রাতের আঁধারে পেছনের গাছগুলো স্পষ্ট। ক্যাপশনে নায়ক লিখেছেন, “প্রকৃতি মাঝে মধ্যে মন ভালো করে দেয়।”

সবশেষ ১৮ অক্টোবর তিনটি ছবি পোস্ট করেন ওমর সানী। যেখানে একটি ছবিতে মৌসুমীর সঙ্গে দেখা যায় তাকে। সঙ্গে ক্যাপশনে লিখেছেন ‘ইয়া হাবিবি’।