‘ন;গ্ন ভিডিও ফাঁসের’ ঘটনায় মুখ খুললেন অভিনেত্রী

২০১৬ সালে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেছিলেন ছোটপর্দার পরিচিত মুখ পল্লবী শর্মা। এরপর ২০২০ সাল পর্যন্ত চলে ধারাবাহিকটি।

এর আগে ‘দুই পৃথিবী’ নামের একটি ধারাবাহিকে দেখা গেছে তাকে। তবে কে আপন, কে পর ধারাবাহিকে জবা সেনগুপ্ত হিসেবে তারকা খ্যাতি লাভ করেন পল্লবী।

ছোটপর্দর এই অভিনেত্রী মাঝে দু’বছর বিরতি নেন। পরে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের মাধ্যমে ব্যাক করেন। পরিচিত মুখ হওয়ায় তাকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ থাকে না সোশ্যালে।

সম্প্রতি ফের আলোচনায় এসেছেন তিনি। মূলত একটি ভিডিও নিয়েই যত আলোচনা। যার ক্যাপশনে লেখা, ‘জবার ন;গ্ন ভিডিও ফাঁস’। এরপরই শুরু হয় যত সমালোচনা।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়কে পল্লবী বলেছেন, ‘আমি কোনো সোশ্যাল মিডিয়ায় নেই। এ কারণে সেখানে কী হচ্ছে তা অজানা আমার কাছে। যে বিষয়টি জানা নেই আমার, সেটা নিয়ে কী প্রতিক্রিয়া দেব?’

তিনি আরও বলেন, ‘এ নিয়ে একদমই ভাবি না আমি। আমাকে নিয়ে মানুষ চর্চা করতে ভালোবাসে। সেটা কখনো কখনো ইতিবাচক, কখনো আবার নেতিবাচক। এ নিয়ে বেশি ভাবি না।’

সোশ্যালে ছড়িয়ে পড়া ভিডিওতে থাকা মানুষটি মূলত পল্লবী নয়। বরং ভুয়া একটি ভিডিওতে তার নাম জুড়ে ভিউ বাড়ানোর চেষ্টা করা হয়েছে। এ ব্যাপারে অভিনেত্রী বলেন, ‘যারা ক্যাপশন থেকে ছড়িয়ে পড়া ভিডিওটি দেখবেন, তাদের কাছে স্পষ্ট হবে যে, বিষয়টি ভুয়া। এ কারণে এ নিয়ে আলাদা করে আমি কিছুই ভাবছি না।’

উল্লেখ্য, পল্লবী বর্তমানে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে কাজ করছেন। এতে তার বিপরীতে রয়েছেন রুবেল দাস। ভালো অভিনয় করার পরও সোশ্যালে ট্রোল করা হয় অভিনেত্রীকে।

নেতিবাচক চর্চা হলেও তাকে নিয়ে ফেসবুকে থাকা প্রোফাইলগুলো যে ভুয়া, সেটাও স্পষ্ট জানালেন তিনি।