নানির পরামর্শে যৌ;;ন;তা;য় জড়ান কার্দাশিয়ান!

প্রথম সিজনের সাফল্যের পর ‘দ্য কার্দাশিয়ান’ দ্বিতীয় সিজনও বেশ জমজমাট হয়ে ওঠেছে। গত মাসে শুরু হয়েছে কার্দাশিয়ান-জেনার পরিবারের সদস্যদের সমন্বিত এই রিয়েলিটি শো’টি। এর আগে শো’টির প্রথম সিজনে পিট ডেভিডসনের সাথে কিম কার্দাশিয়ানের রোম্যান্স বিষয়ক আলোচনা দেখা গেলেও দ্বিতীয় সিজনে সেই সম্পর্কে আরও বিশদ আলোচনা করলেন কিম।

যেহেতু কিম এবং পিটের বিচ্ছেদের আগেই ‘দ্য কার্দাশিয়ানস’-এর এই এপিসোডটি শ্যুট করা হয়েছিল, তাই সেটি তাদের দুজনের সম্পর্কের বেশ কিছু মজাদার বিষয় ভক্তদের জানার সুযোগ করে দিয়েছে।

রেড কার্পেটে তাদের সম্পর্কের আত্মপ্রকাশ থেকে শুরু করে কিমকে উৎসর্গ করা পিট ডেভিডসনের ট্যাটু পর্যন্ত ওঠে এসেছে এই এপিসোডে। নয় মাস ধরে চলা ঘূর্ণিঝড়ের মতো রোম্যান্সের বেশ কিছু বিশেষ মুহূর্ত এই এপিসোডে শেয়ার করেছেন কিম। এপিসোডটিতে পিট উপস্থিত না থাকলেও তাকে ফোনে কথা বলতে দেখা গেছে।

দ্য কার্দাশিয়ানসের সর্বশেষ সেই পর্বে কিম পিট ডেভিডসনের সঙ্গে তাঁর যৌ;ন জীবন সম্পর্কে একটি চমকপ্রদ তথ্য প্রকাশ করেছেন কিম। এমনকি এই ঘটনার সঙ্গে কিমের নানি এমজে’র বেশ বড় একটি সংযোগ ছিল, এমনটাই জানিয়েছেন তিনি।

কিম তাঁর শো’তে বেশ খোলামেলা কথা বলেছিলেন। তিনি প্রকাশ করেছিলেন যে কিভাবে পিট এবং সে নানির দেয়া যৌ;ন পরামর্শ অনুসরণ করেছিলেন। কিমকে অগ্নি;কুণ্ডের সামনে যৌ;ন মি;ল;নের পরা;র্শ দিয়েছিলেন কিমের নানি!

কিম জানান, নানির দেওয়া পরামর্শ অনুযায়ী আমি কাজটা করেছি এবং তাকে সেটি জানিয়েছি। এর আগে আমি নানিকে বলেছিলাম যে `পিট এবং আমি গত সপ্তাহের শেষে বেভারলি হিলস হোটেলে ছিলাম এবং আমরা ফায়ারপ্লেসের সামনে বসে ঘণ্টার পর ঘণ্টা কথা বলছিলাম৷ আমার নানি তখন আমাকে বলেছিলেন যে, তুমি যখন অগ্নিকুণ্ডের সামনে যৌ;নমি;ল;ন করবে তখন এটি পরিপূর্ন উপভোগ করতে পারবে। আমরা সত্যিই কাজটা করেছিলাম এবং আমি নানিকে সেটা জানালাম। নানিকে বললাম, আমরা আপনার সম্মানে ফায়া;রপ্লেসের সামনে সে;ক্স ক;রেছি। ’ নানী তখন আমা;কে জিজ্ঞাসা করেছিলেন যে ফায়ারপ্লে;সটি হোটে;লের লবিতে ছি;ল কিনা! আমি না;নীকে জানালাম যে এটি লবিতে ছিল না।

যদিও এটিই প্রথম নয় যে কিম তাঁর নানির যৌ;ন পরামর্শ প্রকাশ করেছেন। শো’টির প্রথম সিজনেও কার্দাশিয়ান প্রকাশ করেছিলেন যে তাঁর নানি তাকে বলেছিলেন, ৪০ বয়স হল সেরা যৌ;ন;তার বয়স। সেই এপিসোডে বোন ক্লোয়ে এবং কোর্টনির সাথেও আলোচনা করতে দেখা গেছে কিমকে। তিনি বলেছিলেন, ‘যখন আমি ৪০ বছর বয়সী হলাম, সবাই বলেছিল এটি আপনার জীবনের সেরা যৌ;ন;তার সময়;কাল। ’

কিম অবশ্য পরে স্বীকারও করেছিলেন বিষয়টি। বয়স চল্লিশ যে সত্যিই যৌ;ন;তার সেরা বয়স, সেটি তিনি অকপটে স্বীকার করে নেন। যদিও তিনি তখন ডেভিডসনের নাম উল্লেখ করেননি তবে এটি জানা গিয়েছিল যে সেই সময় দুজনেই একত্রে বাইরে গিয়েছিলেন এবং একে অপরকে সময় দিয়েছেন।

২০২২ সালের আগস্ট মাসে বিচ্ছেদ হয়ে যায় এই জুটির। বিচ্ছেদের পর কিম ঘোষনা করেছেন তিনি এখন আর সম্পর্কে জড়াবেন না। অপরদিকে পিটও তাঁর কাজে ব্যস্ত রেখেছেন নিজেকে। সামনে ক্যালে কুওকোর সাথে ‘মিট কিউট’-এ দেখা যাবে এই তারকাকে। এছাড়াও পাঙ্ক রক সঙ্গীতের প্রবর্তক জোই রামোনের আসন্ন বায়োপিকের জন্যও অন্তর্ভুক্ত করা হয়েছে।

সূত্র : পিঙ্ক ভিলা