নায়িকা থেকে গায়িকা হলেন পরিণীতি

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া গত বছর নিজের জীবনকে নতুনভাবে সাজিয়েছেন। আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বেঁধে সংসার পেতেছেন পরিণীতি। মুম্বাই থেকে দিল্লি, দুই শহরের মধ্যে নিজের জীবন সামলাতেই এখন ব্যস্ত অভিনেত্রী।

রাজনীতিককে বিয়ে করেছেন বটে! তবে তার পরেও বিনোদন জগৎ থেকে নিজেকে সরিয়ে নেননি প্রিয়াঙ্কা চোপড়ার বোন। ছবির প্রচার থেকে ফ্যাশন সংক্রান্ত নানা অনুষ্ঠানে দেখা গিয়েছে পরিণীতিকে। তবে তাতে তেমন কপাল ফেরেনি অভিনেত্রীর। অভিনেত্রী হিসেবে তার কাজ বরাবর প্রশংসিত হলেও গত কয়েক বছরে বক্স অফিসে কামাল করতে পারেনি তার ছবিগুলো। ফলে পেশাগত দিক থেকে তেমন শক্ত জমি এখনো তৈরি করে উঠতে অভিনেত্রী পরিণীতি। তবে হাল ছাড়তে নারাজ তিনি। অভিনয়কে পাশে সরিয়ে রেখে এবার মাইক্রোফোন হাতে তুলে নিলেন তিনি।

শোনা যায়, অভিনয়ের পাশাপাশি গানের তালিমও নাকি ছোট থেকেই পেয়েছেন পরিণীতি। তার গলা যে বেশ সুরেলা, সেই প্রমাণ মিলেছে ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে। ওই ছবিতে গায়িকার চরিত্রে অভিনয় করতে গিয়ে প্লেব্যাকও করেছিলেন পরিণীতি। মাঝে মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গিয়েছে গানের প্রতি তার একাগ্রতার ঝলক। নতুন বছরে মঞ্চে পারফর্ম করলেন পরিণীতি। তার প্রথম লাইভ কনসার্ট বলে কথা, সামাজিক যোগাযোগ মাধ্যমে পাতায় শেয়ার করলেন একাধিক ছবিও।

দিন কয়েক আগেই পরিণীতি জানিয়েছিলেন তিনি নাকি নিজের প্রথম গানের অ্যালবামের কাজও শুরু করে দিয়েছেন। সমাজমাধ্যমের পাতায় নিজের স্টুডিওর ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘গান আমার জীবনের সবচেয়ে ভালোবাসার জায়গা। বহু গায়ককে মঞ্চে পারফর্ম করতে দেখেছি। এবার আমিও সেই জগতে পা রাখতে চলেছি। জীবনের নতুন এক অধ্যায় শুরু করতে চলেছি।’

প্রসঙ্গত, রাঘবের সঙ্গে নিজের বিয়ের আগেও একটি গান রেকর্ড করেছিলেন পরিণীতি। পরিণীতির রাঘবের দিকে হেঁটে যাওয়ার সময় আবহে চলেছিল সেই গানই।