না খেয়ে থাকতে পারলেও ঐটা করা ছাড়া থাকতে পারি না : সামান্থা

না খেয়ে থাকতে বিছানায় ঐটা ছাড়া থাকতে পারবেন না বলে মন্তব্য করেছেন তামিল ও তেলেগু ছবির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। একটি ম্যাগাজিনের জন্য চলতি বছর ফটোশুট করেন তিনি। সেখানে এক সাক্ষাৎকারে বিষয়ে মন্তব্য করেন নায়িকা। সম্প্রতি সামান্থার সেই মন্তব্যটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সাক্ষাৎকারে সামান্থাকে প্রশ্ন করা হয়, স’ম্পর্ক ও খাবার এর মধ্যে কোনটাকে বেছে নেবেন। কোনও চিন্তা না করে সামান্থার অকপট উত্তর, ‘অবশ্যই স’ম্পর্ক। না খেয়ে আমি থাকতে পারি।’
সামান্থা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘মনমধুড়ু টু’। নাগার্জুনা আক্কিনেনির অন্নপূর্ণা স্টুডিওয়ের ব্যানারে নির্মিত এ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেন সামান্থা।

রাহুল রবীন্দ্র পরিচালিত এ সিনেমা গত ৯ আগস্ট মুক্তি পায়। অন্যদিকে, তেলেগু ভাষার ‘৯৬’ সিনেমাটি ‘জানু’ নামে রিমেক হয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। খুব শিগগির মুক্তি পাবে এটি।

ভারতীয় তারকাদের শীর্ষে ধানুশ, সেরা দশে যারা, ভারতীয় শীর্ষ জনপ্রিয় ১০ অভিনেতা-অভিনেত্রীর নাম প্রকাশ করেছে চলচ্চিত্র নিয়ে প্রসিদ্ধ সাইট ইন্টারনেট মুভি ডেটাবেজ বা আইএমডিবি। মূলত আইএমডিবির পেজ ভিজিটের ওপর ভিত্তি করে এই তালিকা প্রকাশ হয়েছে।

এই তালিকায় শীর্ষ রয়েছেন দক্ষিণী তারকা ধানুশ। বুধবার (৭ ডিসেম্বর) নিজেদের ভেরিফায়েড ইনস্টাগ্রামে এক পোস্টে এ তথ্য জানিয়েছে আইএমডিবি ইন্ডিয়া। সেরা দশের এ তালিকায় বলিউড অভিনেতাদের মধ্যে রয়েছেন একমাত্র ঋত্বিক রোশন। আর অভিনেত্রীদের মধ্যে রয়েছেন আলিয়া ভাট ও ঐশ্বরিয়া রাই বচ্চন। এছাড়া সবাই দক্ষিণী সিনেমার।

ধারাবাহিকভাবে এ তালিকায় রয়েছেন ১. ধানুশ, ২. আলিয়া ভাট, ৩. ঐশ্বরিয়া রাই বচ্চন, ৪. রাম চরণ, ৫. সামান্থা রুথ প্রভু, ৬. হৃতিক রোশন, ৭. কিয়ারা আদভানি, ৮. এন টি রামা রাও জুনিয়র, ৯. আল্লু অর্জুন ও ১০. যশ।

এই র‍্যাঙ্কিংয়ের প্রক্রিয়া নিয়ে তারা জানিয়েছে, ২০২২ সালে আইএমডিবি পেজে প্রতি সপ্তাহে যেসব তারকা ধারাবাহিকভাবে সর্বোচ্চ র‍্যাঙ্কিংয়ে ছিলেন, তারাই রয়েছেন এ তালিকায়। আর এই র‍্যাঙ্কিং নির্ধারিত হয় প্রতি মাসে সারা বিশ্বে আইএমডিবির প্রকৃত পেজে দুই কোটি ভিজিটরের ওপর ভিত্তি করে।