নীরাহুয়াকে এই জিনিস দেখালেন আম্ভ্রপালি কাবু, ভয়ে ঘামতে শুরু করল অভিনেতা

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

আসলে এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়।

ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি আবার একটি ভোজপুরি গানের জন্য ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে। এই গানে আম্ভ্রপালি দুবে, নীরাহুয়ার দিকে ব;ন্দু;ক তা;ক করে রয়েছেন।

তবে গানের সাথে সাথে তারকা জুটির গভীর রসায়ন দেখানো হয়। আর এই ভিডিও মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে। এটি ‘লাভ দেহেজ’ সিনেমার। এই ভিডিওটি ইতিমধ্যেই ১১ মিলিয়ন মানুষ দেখেছেন ও ১.৫ লাখের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।