পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে গোলাপি অ;ন্ত;র্বাস! শীতের শেষে ঘাম ঝরল অনুরাগীদের

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনয় এবং সৌন্দর্যের জৌলুসে তিনি মাত করেন দর্শকদের। তবে তার অভিনয় কেরিয়ারের থাকে তার বাস্তবিক জীবনকে নিয়ে বেশি চর্চা হয়ে থাকে নানা মাধ্যমে।

বিশেষ করে তার দাম্পত্য জীবনকে নিয়ে প্রায়ই কাটাছেঁড়া চলে। তবে সেসব বিষয়কে বেশি একটা পাত্তা দেন না তিনি। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক জীবন এবং ফ্যাশন স্টাইলিং নিয়ে একটু বেশিই সক্রিয় অভিনেত্রী। প্রায়ই গ্ল্যামারাস লুকে তিনি নজর কাড়েন সামাজিক মাধ্যমের দেওয়ালে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নানা সময়ে নানা অবতারে ধরা দেন অভিনেত্রী। কখনো সাবেকি শাড়ি, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে দেখা যায় তাকে। আর সেই নিয়ে সমালোচনা হলেও সমালোচনা থেকেই তিনি যেন ইন্ধন খুঁজে পান ফ্যাশনের। আর বসন্ত পঞ্চমীর পর এমনই বোল্ড লুকে নজর কাড়লেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। আর এই ভিডিওতে অভিনেত্রী বাড়ির ছাদে খোলামেলা পোশাকে মেলে ধরেছেন নিজেকে আর রোমান্টিক বাংলা গানের নেপথ্যে ভাঁজ তৈরি করেছেন শরীরের। এই ভিডিওতে তাকে দেখা গেছে সাদা রংয়ের ডিপ নেক থাই স্লিট ড্রেসে।

তবে নেটের এই পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার গোলাপি অ’;ন্তর্বা’স। কখনো ছাদে থাকা ফুলের গন্ধ নিতে দেখা গেছে অভিনেত্রীকে, কখনো আবার দুহাত মেলে প্রজাপতির মতো মেলে ধরেছেন তিনি নিজেকে।

এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘তুই মিশে যা আমার কল্পনায়’। আর এই ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা ও প্রশংসায়। কেউ লিখেছেন, ‘দারুন লাগছে তোমাকে, তবে শরীরের যত্ন নাও একটু’; আবার আরেকজন লিখেছেন, ‘পুরো আগুন তো’। আবার অন্য এক অনুরাগী বলেছেন, ‘এর থেকে তোমাকে সিনেমার এই গানে বেশি ভালো লাগে’; কটাক্ষ করে একজন লিখেছেন, ‘পুরো পেত্নী লাগছে’।

প্রসঙ্গত, পোশাক নিয়ে প্রায়ই বিতর্কের সামনাসামনি হতে হয় নুসরত জাহানকে। তবে এসব নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের মতো করেই।

তাই প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত টলিউডের এই সুন্দরী। সামনে তার হাতে রয়েছে একাধিক ছবির কাজ। সঙ্গে আবার রাজনৈতিক জীবনের চাপ। তবে সবটা সামলে গুছিয়ে সংসার করছেন অভিনেত্রী।