প্যান্ট না পড়েই যা করে বসলেন পূজা ব্যানার্জী

অভিনয় জগতের এক পরিচিত মুখ হলেন পূজা ব্যানার্জি। তিনি বাংলা ও হিন্দি, দুই ভাষার অভিনয় জগতেই নাম কামিয়েছেন। এই কারণে তাঁর অনুরাগীর সংখ্যাও ভালোই রয়েছে। তাঁকে বর্তমানে অভিনয় জগতে তেমন সক্রিয়ভাবে না দেখা গেলেও, তাঁর অনুরাগীর সংখ্যা যে একটুও কমেনি, তা পূজা ব্যানার্জির সাম্প্রতিক পোস্ট দেখলেই বোঝা যায়।

অভিনেত্রীদের নাম সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কারণে চর্চার কেন্দ্রে চলে আসে। এমনটা হয়, কখনও অভিনয়ের জন্য, কখনও হয় বিভিন্ন বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে। আবার, কখনও হয় ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে, কখনও হয় শুধুমাত্র পোশাকের জন্য। সম্প্রতি এমনটাই ঘটেছে অভিনেত্রী পূজা ব্যানার্জির সঙ্গে। পরিহিত এক পোশাককে কেন্দ্র করে তিনি চলে এলেন খবরের শিরোনামে।

সম্প্রতি অভিনেত্রী পূজা ব্যানার্জির একটি রিল ভিডিও প্রকাশ্যে এসেছে। সেই ভিডিওটি পোস্ট করা হয়েছে খোদ পূজা ব্যানার্জির ফেসবুক পেজ ‘পূজা ব্যানার্জি’ থেকেই। ভিডিওটিতে তাঁকে দেখা যায়, প্যান্ট না পরেই শরীরে উপরের দিকে পরে নিয়েছেন ব্লেজার। যদিও, ব্লেজারের ভেতরে হলুদ রঙের শর্ট ড্রেস স্পষ্টরূপে দৃশ্যমান।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়ার জেরে ভিডিওটি ইতিমধ্যে ১১৪ হাজার জন মানুষ দেখে ফেলেছেন এবং ১৪ হাজার মানুষ লাইক করেছেন। ভিডিওটিকে কেন্দ্র করে এক অনুরাগীর মন্তব্য, “চ্যালেঞ্জ ২-তে ফার্স্ট দেখার পরেই ক্রাশ অন ইউ”। কেউ তাঁকে ‘গর্জিয়াস’ আখ্যায়িত করেন। সেখানেই আবার মজার ছলে এক নেটিজেনের প্রশ্ন, “পায়েতে ঠান্ডা লাগছে না? কেমন ঠান্ডা রে বাবা!” একজন আবার কটাক্ষ করে বলেন, “এটাকে ফ্যাশন বলে না!”