প্রকাশ্যে রাজকে অভিনেত্রীর গভীর চু;মু

টালিউডের জনপ্রিয় তারকা দম্পতি নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গতকাল (মঙ্গলবার) ছিল রাজের ৪৮তম জন্মদিন। বিশেষ দিবসে স্ত্রীর পক্ষ থেকে চমক উপহারের সঙ্গে ছিল নানান আয়োজন। তবে নেটমাধ্যমে সকলের দৃষ্টি কেড়ে নিলো রাজ-শুভশ্রীর ঠোঁ;টে ঠোঁ;ট রাখা স্থিরচিত্রটি।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে ডাইন আউটে গিয়েছিলেন এই তারকা জুটি। সঙ্গে তাদের বন্ধুরাও ছিলেন। সেখানে গিয়ে কেক কেটে রাজের জন্মদিন পালন করা হয়। সেই অনুষ্ঠানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। যেখানে তাকে লাল শর্ট ড্রেসে এবং রাজকে কালো শার্ট ও প্যান্ট পরে থাকতে দেখা যায়।

ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করেন শুভশ্রী। সেখানে প্রথম ছবিতে তাদের গভীরভাবে চু;ম্ব;নর;ত অবস্থায় দেখা যায়। এরপর তাদের বাকি ছবিতে একে অন্যকে জড়িয়ে পোজ দিতে দেখা যায়। বিয়ের পর সাড়ে চার বছর কেটে গেলেও এখনও তাদের মধ্যে যে এতটুকু ভালোবাসা কমেনি সেটা তাদের ছবি দেখেই আঁচ করা যাচ্ছে।

এদিন ছবিগুলো শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা, রাজ।’ অনেকেই সেখানে শুভেচ্ছা জানান পরিচালককে। অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য কমেন্ট করেন, ‘পারফেক্ট।’ উষসী সেনগুপ্ত লেখেন, ‘গোলস।’ ঋতুপর্ণা সেনগুপ্তও ভালোবাসা জানান তাদের এই পোস্টে।

সোমবার মাঝরাত থেকেই রাজের জন্মদিন উদযাপন শুরু করেন শুভশ্রী। কেক কেটে উদযাপনের পাশাপাশি রাজকে জড়িয়ে ধরে গালে ভালোবাসার চু;মু এঁকে দেন অভিনেত্রী। স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট লেখেন ‘শুভ জন্মদিন রাজ, আমি জানি এই পৃথিবীর সব থেকে ভাগ্যবতী মেয়ে আমিই কারণ আমি তোমায় আমার জীবনে পেয়েছি। তোমার অনেক আনন্দ, সুস্বাস্থ্য, সাফল্য কামনা করি। তুমিই সেরা।

অভিনেত্রীর স্বামীকে এত ঘন ঘন চু;মু খাওয়া দেখে নেটিজেনরা বেশ মজাই পেয়েছেন। তাদের মধ্যে কয়েকজন মশকরা করে এই পোস্ট শেয়ার করে লেখেন, ‘ইন্দুবালা চু;মুর হোটেল!’

প্রসঙ্গত, রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে নিয়ে সুখের সংসার তাদের। আর কদিন পরেই নতুন কাজ নিয়ে ওয়েব মাধ্যমে হাজির হতে চলেছেন শুভশ্রী। দেবালয় ভট্টাচার্যের নতুন সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ তাকে নাম ভূমিকায় দেখা যাবে। এতে তিনি ৭৫ বছর বয়সী এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করবেন। অপর দিকে রাজ ব্যস্ত ‘আবার প্রলয়’ নিয়ে।