ফাইনালে ১৫শ’ আর্জেন্টিনা সমর্থককে খিচুড়ি খাওয়াবেন এই যুবক

জামালপুরের সরিষাবাড়িতে ১ হাজার ৫শ’ আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে খিচুড়ি ভোজন ও বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করেছে আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান নামে এক যুবক।

মাসুদুর রহমান বাড়ি সরিষাবাড়ি পৌর এলাকার চর ধানাটা গ্রামে। তিনি রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, এবার বিশ্বকাপ উপলক্ষে আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান আর্জেন্টিনা ও মেসির প্রতি ভালোবাসা দেখিয়ে ৩৫ হাজার টাকা খরচ করে ১ হাজার ৬০ ফিট পতাকা বানিয়ে র‍্যালি করে। তারপর থেকেই মাসুদুর রহমানের পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলায় খিচুড়ি, বিরিয়ানি এবং মিল্লি ভাত ভোজনের আয়োজন করেন।

আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান জানান, বিশ্বকাপে এ পর্যন্ত খিচুড়ি, বিরিয়ানি এবং মিল্লি ভাতসহ যাবতীয় আয়োজন করে তার খরচ হয়েছে প্রায় দেড় লাখ টাকা।

১৮ ডিসেম্বর রোববার বাংলাদেশ সময় রাত ৯টায় মুখোমুখি হবে ফ্রান্স ও আর্জেন্টিনা। এ খেলা উপভোগ করতে সরিষাবাড়ির চর ধানাটা গ্রামে মরহুম মমতাজ সরকারের বয়লারে বড় পর্দায় খেলা দেখানোর পাশাপাশি ১৫শ’ আর্জেন্টিনা সমর্থকদের জন্য খিচুড়ির আয়োজন করা হবে।

তিনি আরও জানান, এবার মেসিরা অসাধারণ ফুটবল খেলছে। এবার বিশ্বকাপ শিরোপা তার পছন্দের দল আর্জেন্টিনার ঘরেই যাবে। আর্জেন্টিনা শিরোপা জিতলে তার প্রতিশ্রুতি অনুযায়ী ৫টি গরু জবাই দিয়ে ঐতিহ্যবাহী মিল্লি ভাত খাওয়ানোও হবে বলে জানান তিনি।