ফের বিলাসবহুল গাড়ি কিনলেন কার্তিক

মোটরসাইকেল ও গাড়ির প্রতি আলাদা ভালোবাসা রয়েছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের। তার সংগ্রহে বেশ কিছু সুপারবাইক ও গাড়ি রয়েছে। এবার তার গ্যারেজে যুক্ত হলো বিলাসবহুল নতুন একটি গাড়ি।

কার্তিক আরিয়ান তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, পোষ্য কুকুর নিয়ে ক্যাজুয়াল পোশাকে রেঞ্জ রোভার গাড়িতে শুয়ে ফ্রেমবন্দি হয়েছেন কার্তিক আরিয়ান।

দ্য ইকোনোমিক টাইমসের তথ্য অনুসারে, কার্তিক আরিয়ান কালো রঙের যে গাড়ি কিনেছেন এটি রেঞ্জ রোভার এসভি মডেলের। বর্তমানে এ গাড়ির মূল্য ৬ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ কোটি ৯৮ লাখ টাকার বেশি)।

কার্তিক আরিয়ান অভিনীত সর্বশেষ সিনেমা ‘সত্য প্রেম কি কথা’। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন কিয়ারা আদভানি। সমীর বিদ্যানস পরিচালিত এ সিনেমা গত বছরের ২৯ জুন মুক্তি পায়।

কার্তিকের পরবর্তী সিনেমা ‘চান্দু চ্যাম্পিয়ন’। কবীর খান পরিচালিত এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। গত মাসে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরের ১৪ জুন এটি মুক্তির কথা রয়েছে। তা ছাড়াও ‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমার কাজও তার হাতে রয়েছে।