বউদের নায়িকা হওয়া উচিত না: সিদ্দিক

ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বিভিন্ন ইস্যু ও ব্যক্তিগত বিষয়ে খোলামেলা আলোচনা করেন এ অভিনেতা। এতে কেউ তাকে বাহবা দেন।

কেউবা সমালোচনা করেন।
মূলত বিচ্ছেদের পর এদিক-সেদিক হয়ে যায় সিদ্দিকের জীবন। আট বছর সংসার করার পর ভেঙে যায় সংসার। তার প্রাক্তন স্ত্রী মারিয়া মিমও মিডিয়ায় কাজ করছেন। এই কাজ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। একটা সময় বিচ্ছেদের পথে হাঁটেন তারা। তাদের ঘরে রয়েছেন একমাত্র পুত্র সন্তান।

সিদ্দিক বলেন, আমি সবসময়ই হাসিখুশি থাকতে চাই। প্রতিটা মানুষের ভেতর কিছু কষ্ট থাকে। যেমন আমার কষ্টের কথা যদি বলি সেটা সারা বাংলাদেশের মানুষ জানেন। আমার জীবনে যে ঘটনাটা ঘটেছে যে, আমার স্ত্রী নায়িকা হওয়ার চেষ্টা করেছিলেন। আমি তাকে বলেছি তুমি নায়িকা হবা সেটা কখনই সম্ভব না। ঘরের বউদের কখনও নায়িকা হওয়া উচিত না। বউদের ঘরে থাকা উচিত। সেই জায়গা থেকে আমাদের মনোমালিন্য হয়, দূরত্ব হয়। এর পরে আলাদা হয়ে যায় আমার স্ত্রী। আমি অনেক চেষ্টা করেছি তাকে ফিরিয়ে আনার জন্য কিন্তু সে আসেনি।

সিদ্দিকের পরিচালনায় অভিনয় করেছিলেন মিম। তার রচনা ও পরিচালনায় ‘মেড ইন ফরেন’ নামের নাটকে অভিনয় করেন মিম। এর পরে আরও কিছু নাটকে মিমকে দেখা যায়।