বক্ষবিভাজিকা দেখিয়ে ছবি, বিকিনিতে লাস্যময়ী ঋতাভরী

ফাটাফাটি অভিনেত্রী ঋতাভরীর এ কী রূপ! লজ্জা-শরম ভুলে কি না তিনিও দীপিকার মতো ‘বেশরম’ হয়ে গেলেন! সবুজ বিকিনি পরে, বক্ষবিভাজিকা দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুললেন। পুলের ধারে এমনই হট অবতারে ধরা দিয়ে উত্তাপ বাড়ালেন অভিনেত্রী।

ঋতাভরী তার এই ফটোশ্যুটের ছবি নিজেই পোস্ট করেছেন। সেখানে তাকে একটি সবুজ বিকিনি পরে থাকতে দেখা গেছে। তার চুল খোঁপা করে বাঁধা এবং তিনি নিচের দিকে তাকিয়ে আছেন। এই ছবিটির সঙ্গে ‘পাঠান’ ছবি ‘বেশরম রং’ গানটি জুড়ে তিনি সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপরই তাকে পড়তে হয় চরম কটাক্ষের মুখে।

অভিনেত্রীর এমন রূপ দেখে অনেকেই তাকে গরীবের দীপিকা বলে আখ্যা দিয়েছেন। কেউ আবার বলেছেন ডাবল চিনওয়ালি দীপিকা। এমন নানা মন্তব্য দেখা গিয়েছে তার কমেন্ট বক্সে।

অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একাধিক ছবি-ভিডিও পোস্ট করে জানিয়েছেন এই ছবিগুলো থাইল্যান্ডে তোলা হয়েছে। তবে কোনো ছবি নয়, তিনি ক্যালেন্ডার শুট করতেই সেখানে গিয়েছিলেন। থাইল্যান্ডের ফুকেটে এই ছবি তোলা হয়েছে। তবে কেবল পুলের ধারেই নয়, সমুদ্রে নেমে বা কখনো পাড়েই তিনি সাদা বা সবুজ বিকিনিতে উষ্ণতা বাড়িয়েছেন। রীতিমতো জলকেলি করতে দেখা যায় তাকে। তিনি নিজেকে এই ছবি ভিডিওতে জলকন্যা বলে আখ্যা দিয়েছেন।

তবে কেবল যে বিতর্কিত মন্তব্য উড়ে এসেছে তার পোস্টে এমনটাই নয়। অনেকেই তার রূপের আগুনে মুগ্ধ হয়েছেন। এক ব্যক্তি লেখেন, আপনি তো জলেই আগুন ধরিয়ে দিয়েছেন। আরেক ব্যক্তির মতে, সেক্সি মৎস্যকন্যা।

আগামীতে ঋতাভরীকে ফাটাফাটি ছবিতে দেখা যাবে। তার সঙ্গে এই ছবিতে আবির চট্টোপাধ্যায়কে দেখা যাবে। তিনি এখানে প্লাস সাইজ মডেলের চরিত্রে অভিনয় করবেন। এই ছবিটি গরমের ছুটিতে আসছে।