বড় পুকুরের ছোট মাছ, এককথায় স্বীকার প্রিয়াঙ্কার

আগামী হলিউড ছবি দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে বড় একটা পুকুরের ছোট মাছ বলে নিজেকে পরিচয় দিলেন তিনি। ইনস্টাগ্রামে সিনেমা’র ট্রেলার রিলিজের তারিখ এবং টিজারের লিংক শেয়ার করেছেন অ’ভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া পোস্টের ক্যাপশন দিয়েছিলেন, হ্যাঁ! সেই ওষুধ খাওয়ার প্রায় সময় হয়ে গেছে.. বৃহস্পতিবার সকাল ৬টায় মুক্তি পাবে ছবির ট্রেলার।

চরিত্রগু’’লির প্রথম লুকটি ইন্টারঅ্যাক্টিভ ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছিল। প্রতিবার যখন একজন ব্যবহারকারী ক্লিক করেন, তখন ফুটেজ কিছুটা বদলে যায়।

লানা ওয়াচোস্কি পরিচালিত দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি আগামী ২২ সেপ্টেম্বর সিনেমা হলে এবং এইচবিও ম্যাক্সে মুক্তি পাবে। বোন লিলি ওয়াচোস্কির স’ঙ্গে প্রথম তিনটি ম্যাট্রিক্স সহ-নির্দেশ এবং সহ-রচনা করেছিলেন লানা ওয়াচোস্কি।

এই ছবিতে অ’ভিনয় করছেন কিয়ানু রিভস, ক্যারি-অ্যান মস, ইয়াহিয়া আব্দুল-মাটিন ২, জাদা পিংকেট স্মিথ, নিল প্যাট্রিক হ্যারিস, জোনাথন গ্রফ, জেসিকা হে’নউইক, টেলমা হপকিন্স, এরেন্ডিরা ইবাররা, টবি ওনউমেয়ার, ম্যাক্স রিমেল্ট, ক্রিস্টিনা রিকি এবং ব্রায়ান জে স্মিথ।

এদিকে, সেলিন ডিওন এবং স্যাম হিউগানের পাশাপাশি প্রিয়াঙ্কাকে টেক্সট ফর ইউ তেও দেখা যাব’ে। তিনি লন্ডনে তার আসন্ন সিরিজ সিটাডেলের শুটিং শেষ করেছেন।