বলিউডের নামি-দামী অভিনেত্রীদের টেক্কা দেবে কমেডিয়ান অভিনেতার স্ত্রী, রইল তার ছবি

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা জনি লিভার। পর্দায় তার দর্শনেই হেসে ওঠেন দর্শকমহল। তার ভাব ভঙ্গি কথাবাত্রায় রয়েছে এক অদ্ভুত মাধুর্য, যা লোকের মন ভালো করে দিতে পারে নিমেষে। তবে সম্প্রতি নিজের জন্য নয় নিজের স্ত্রী সুজাতার সূত্র ধরেই এই মুহূর্তে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত বলিউডের বড়পর্দার এই জনপ্রিয় কমেডিয়ান।

১৯৮৪ সালে স্ত্রী সুজাতার সাথে সাতপাক ঘুরেছিলেন জনি লিভার। সেই থেকেই একসাথে রয়েছেন তারা। তাদের দুই সন্তান রয়েছে। মেয়ে জামি ও ছেলে জেসি। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তারা কম জনপ্রিয় নন।

তবে দুই সন্তানের মা হওয়ার পরেও তাকে দেখে তা বোঝার উপায় নেই। এখনো রূপে গুণে টেক্কা দিতে পারেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। তবে অভিনেতার স্ত্রী সুজাতা এই বয়সেও নিজেকে নিজের মতন করে মেন্টেন করে রেখেছেন। সেকথা অবশ্য তাকে দেখলেই বোঝা যায়।

অভিনেতা বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে ভালোই সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ার পাতাতে। প্রায় নিজের পরিবার অর্থাৎ ছেলে-মেয়ে ও স্ত্রীর সাথে ছবি শেয়ার করে নিতে দেখা যায় তাকে। সেই ঝলক চোখে পড়লেই বোঝা যায় অভিনেতার স্ত্রী ঠিক কতটা সুন্দরী।

সম্প্রতি স্ত্রী সুজাতার সাথে জনি লিভারের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে দেখা গিয়েছে। সেই সূত্র ধরেই আপাতত সুজাতা দেবী নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত হচ্ছেন। আর সেই সূত্রেই এই মুহূর্তে চর্চায় অভিনেতা।

উল্লেখ্য, রোহিত শেট্টির আসন্ন ছবি ‘সার্কাস’এ দেখা মিলতে চলেছে জনি লিভারের। এই ছবিতে রণবীর সিং, পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, বরুন শর্মা, মুরলি শর্মা, অশ্বিনী কালশেখর, দীপিকা পাডুকোনের মতো বড় বড় তারকাদের সাথে দেখা মিলবে অভিনেতার।