বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও টেক্কা দেবেন ইমরান হাশমির স্ত্রী

ইমরান হাশমি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। পর্দার অন্যতম দক্ষ ও সাহসী অভিনেতা তিনি। একাধিক বলি ডিভাদের সাথে পর্দায় অভিনয় করেছেন সাহসী দৃশ্যে, যা আজও বেশ জনপ্রিয় ও চর্চিত তার ভক্তদের মাঝে।২০০২ সালে ভূতের ছবি ‘রাজ’এর সরকারি পরিচালক হিসেবে কাজ করে নিজের কেরিয়ার শুরু করেছিলেন।

এরপর ২০০৩’এ বিক্রম ভাটের থ্রিলার ছবি ‘ফুটপাত’ দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেতা হিসেবে পা রাখেন তিনি। তবে তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে।

একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘জান্নাত: ইন সার্চ অফ হেভেন’, ‘জান্নাত ২’, ‘মার্ডার’, ‘মার্ডার ২’, ‘রাজ ৩’, ‘আশিক বানায়া আপনে’, ‘হামারি আধুরি কাহানি’, ‘মিস্টার এক্স’ তার অভিনীত অন্যতম কয়েকটি জনপ্রিয়, হিট ছবি।

তবে এই মুহূর্তে মিডিয়ার পাতায় নিজের অভিনয় কিংবা ছবির সূত্রে নয়, স্ত্রী প্রবীণ শাহানির সূত্র ধরেই চর্চায় রয়েছেন। ২০০৬ সালে সমস্ত রীতিনীতি মেনে তার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। বিয়ের আগে বেশ কয়েকবছর একে অপরের সাথে সম্পর্কেও ছিলেন তারা। বর্তমানে তাদের একটি পুত্র সন্তানও রয়েছে, নাম অয়ন হাশমি।

২০১০ সালে জন্ম হয় তার। সোশ্যাল মিডিয়ার পাতাতেও প্রবীণ কম সক্রিয় নন। প্রায়ই স্বামী ও পুত্রের সাথে কাটানো একাধিক মুহূর্তের ঝলক শেয়ার করে নেন নেটদুনিয়ায়। উল্লেখ্য, সম্প্রতি অভিনেতার স্ত্রীর সৌন্দর্য নিয়ে কথা চলছে গোটা মিডিয়ার পাতায়।

সম্প্রতি অভিনেতার স্ত্রী প্রবীণ শাহানির বেশ কিছু ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেটি দেখেই অধিকাংশের মত, অভিনেতার স্ত্রীর রূপ ও সৌন্দর্য বলে বলে টেক্কা দিতে পারে তাবড় তাবড় বলি ডিভাদের।

তাকে দেখে তার বয়স বোঝা মুশকিল। পাশাপাশি যেকোন ধরনের পোশাকেই সাবলীল তিনি। মা হওয়ার পরেও নিজেকে রীতিমতো ফিট রেখেছেন অভিনেতা পত্নী।

তবে অভিনেতার পাশাপাশি তিনিও নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ চর্চা পছন্দ করেন না। উল্লেখ্য, খুব শীঘ্রই পর্দায় দেখা মিলতে চলেছে অভিনেতার।

সম্ভবত সালমান খান অভিনীত ‘টাইগার ৩’এ দেখা যেতে পারে অভিনেতাকে। অপেক্ষায় ভক্তমহলও।