বাগদান সারলেন অ্যামি জ্যাকসন

দীর্ঘদিনের প্রেমিক এড ওয়েস্টউইকের সঙ্গে বাগদান সারলেন ব্রিটিশ বংশোদ্ভুত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। সোমবার (২৯ জানুয়ারি) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট এ তথ্য নিশ্চিত করেন এই অভিনেত্রী।

প্রকাশিত ছবিতে দেখা যায়, উঁচু পাহাড় শুভ্র তুষারে ঢাকা। দুই পাহাড়ে সংযোগ ঘটিয়েছে একটি ব্রিজ। এ ব্রিজের মাঝে হাঁটুমুড়ে অ্যামিকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন এড ওয়েস্টউইক। আর তা দেখে বিস্ময়ের শেষ নেই অ্যামির।

ছবির ক্যাপশনে অ্যামি লিখেছেন, ‘হ্যালো, ইয়েস!’ তারপর থেকে ভক্তদের পাশাপাশি ভারতীয় তারকাদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই অভিনেত্রী।

সৌদি আরব রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে ব্রিটিশ অভিনেতা এড ওয়েস্টউইকের সঙ্গে প্রথম পরিচয় অ্যামির। মূলত তারপরই সম্পর্কে জড়ান তারা। ২০২২ সালে সম্পর্কের কথা স্বীকার অ্যামি।

সাধারণত দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন অ্যামি জ্যাকসন। বলিউডেও দেখা গেছে তাকে। ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে অনেকবার আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী।

এর আগে জর্জ পানাইয়োতুর সঙ্গে বাগদান সারেন অ্যামি জ্যাকসন। ২০১৯ সালে বিয়ের আগেই পুত্রসন্তানের জন্ম দেন এই নায়িকা। পরবর্তীতে জানা যায়, এ সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন অ্যামি। অন্যদিকে এড ওয়েস্টউইক আফ্রিকান এক মডেলের সঙ্গে সম্পর্কে ছিলেন।

অ্যামি জ্যাকসন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা টু পয়েন্ট ‍জিরো বা রোবট-টু। এতে আরো অভিনয় করেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। শংকর পরিচালিত সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পায়। ‘মিশন: চ্যাপ্টার ১’ এবং ‘ক্রাক’ শিরোনামে দুটো সিনেমার কাজ বর্তমানে অ্যামির হাতে রয়েছে।