বাড়ির ছাদেই শিক্ষিকার রিল ভিডিও, শাড়ির বদলে পাশ্চাত্য পোশাকেই নজর কাড়লেন অভিনেত্রী

বাংলা টেলিভিশনের জগৎ’এর অন্যতম পরিচিত নাম তিয়াসা লেপচা। জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিয়াসা। ‘কৃষ্ণকলি’র শ্যামা চরিত্র নিঃসন্দেহে তাকে দর্শকদের মাঝে বিপুল পরিচিতি ও জনপ্রিয়তা এনে দিয়েছিল, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। মাঝে বেশ কয়েকমাস ছোটপর্দা থেকে দূরেই ছিলেন তিনি। তবে এই মুহূর্তে স্টার জলসার পর্দায় আবারো দেখা মিলেছে অভিনেত্রীর। অবশ্য মাঝে জি বাংলার ‘রান্নাঘর’এর বেশ কিছু বিশেষ পর্বে সঞ্চালিকা হিসেবেই দেখা গিয়েছিল তাকে।

উল্লেখ্য, স্টার জলসার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিয়াসা। এই ধারাবাহিককেও তার বিপরীতে দেখা মিলছে ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ নীল ভট্টাচার্যের। ‘কৃষ্ণকলি’তেও পর্দায় জুটি হিসেবে দেখা মিলেছিল তাদের।

দর্শকদের মাঝে নিখিল ও শ্যামা জুটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল, তা অবশ্য বলার অপেক্ষা রাখে না। তবে আপাতত ‘বাংলা মিডিয়াম’এর সাধারণ শিক্ষিকা হিসেবেই দর্শক মাঝে পরিচিত তিনি। তবে সম্প্রতি সেই শিক্ষিকারই সাম্প্রতিক রিল ভিডিও তাকে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চার আলোয় নিয়ে এসেছে।

খুব সম্প্রতি শেয়ার করে নেওয়া সাম্প্রতিক রিল ভিডিওতে তিয়াসাকে কালো ক্রপ টপ ও প্রিন্টেড লং স্কার্টে রিল বানাতে দেখা গিয়েছে। বাড়ির ছাদেই অঙ্কুশ-শুভশ্রী অভিনীত ‘আমি শুধু চেয়েছি তোমায়’এর হিট গান ‘বাংলাদেশের মেয়ে’র তালেই দেখা মিলেছে তিয়িসার। ছোট চুলে পিঠের ট্যাটুও শো-অফ করেছেন অভিনেত্রী।

বাংলা ছবির গানে অভিনেত্রীর এই রিল ভিডিও এই মুহূর্তে নেটনাগরিকদের একাংশের পাশাপাশি তার ভক্তদেরও নজর কেড়েছে। বলাই বাহুল্য, প্রশংসাও পেয়েছেন অনেক। সেই ঝলক অবশ্য রয়েছে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া রিল ভিডিওর কমেন্টবক্সেই। এই মুহূর্তে বাংলা মিডিয়ামের শিক্ষিকা বাংলা ছবির গানের তালে রিল বানিয়েই চর্চায়।

তবে এই প্রথম নয় এর আগেও একাধিক ভিডিওর সূত্র ধরে চর্চায় এসেছেন তিনি। সেইসমস্ত ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে।