বাবার দ্বিতীয় বিয়ের আসর মাতালেন আবরাজপুত্র

দীর্ঘ ১৯ বছরের দাম্পত্য জীবন ছিল মালাইকা অরোরা-আরবাজ খানের। ২০১৬ সালে ভেঙে যায় সেই বিয়ে। বিবাহবিচ্ছেদ হওয়ার সঙ্গে সঙ্গেই মালাইকা সিদ্ধান্ত নেন, খান পদবি সরিয়ে দেওয়ার। আরবাজ ৬ বছর পর রোববার দ্বিতীয় বিয়ে করলেন হেয়ারস্টাইলিস্ট সুরা খানকে।

মালাইকা-আরবাজের ১৯ বছরের দাম্পত্য জীবনে রয়েছে পুত্রসন্তান আরহান খান। বাবার দ্বিতীয় বিয়ে। তাতে কী? মজা, খুনসুঁটিতে মেতে ওঠার কোনো সুযোগই ছাড়লেন না আরহান। বাবার দ্বিতীয় বিয়ের আসর মাতানোর দায়িত্ব নিয়েছিলেন তিনি।

রোববার বিয়ের পর অতিথিদের জন্য ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে গান গেয়েছেন হর্ষদীপ কৌর। আর সেই মঞ্চেই আরহান গাইলেন বাবা আরবাজের সঙ্গে। মাইক তখন আরবাজের হাতে। হর্ষদীপের সঙ্গে তাল মিলিয়ে ‘তেরে মস্ত মস্ত দো নয়ন…’ গাইছেন ‘দুলহে রাজা’। আচমকাই মঞ্চে উঠে আসেন আরহান। ছেলের দিকে মাইক এগিয়ে দেন আরবাজ। এরপরই একসঙ্গে গান গাইতে শোনা যায় তাদের। পাশেই দাঁড়িয়ে খান পরিবারের নতুন বউমা সুরা। বাবা-ছেলের চিয়ারলিডার হিসেবে দেখা গেল তাকে।

আরেকটি ভিডিওতে দেখা গেল ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ‘হে কবীরা’ গানে সৎমা এবং বাবার সঙ্গে নাচতে দেখা গেল আরহান খানকে। পরনে কালো স্যুট। আরবাজ-আরহান এবং সুরা মিলে জমিয়ে নাচলেন। স্বামীর প্রথম পক্ষের ছেলেকে নিয়ে বেজায় খুশি সৎমা সুরা খানও। এককথায় বাবার বিয়েতে মূল আকর্ষণ হয়ে উঠেছিলেন আরহান খান। ছেলের এমন কীর্তি ভাইরাল হতেও সময় নেয়নি নেটপাড়ায়!