বিবাহিত মানুষের দিকে নজর দিতে চাই না: সুবহা

শোবিজের আলোচিত নাম মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা। ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেম-বিচ্ছেদের পরে রাতারাতি আলোচনায় উঠে আসেন তিনি। এরপরে সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনকে কেন্দ্র করে ফের আলোচনায় আসেন এই অভিনেত্রী। তবে বর্তমানে সেই সব অতীতকে পেছনে ফেলে কাজে ব্যস্ত সুবহা।

সম্প্রতি ‘বসন্ত বিকেল’ সিনেমার এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে ক্যারিয়ার ও ব্যক্তিগত বিষয়ে কথা বলেন সুবহা। সেখানে তিনি বলেন, আমি জন্মের পর থেকেই সালমান খানের ফ্যান। ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমা দেখার পর থেকেই তার ফ্যান হয়ে গেছি আমি। আর আমাদের দেশে তো অনেকেই আছেন।

আমি কাকে ছেড়ে কাকে ধরব। এমন একজনকে ধরলাম, দেখা গেল তার ওয়াইফ আছে। আমি আর বিপদে পড়তে চাই না, ক্ষমা চাই।

তিনি বলেন, এখন আমার লাইফে প্রথমে আল্লাহ, তারপরে আমার ফ্যামিলি ও তারপরে আমার কাজ। এছাড়া আমার জীবনে আর কোনো ধ্যান-ধারণা কিংবা চাওয়া-পাওয়ার কিছু নেই।

এদিকে বলিউডে তিন খান সাহেব যথা শাহরুখ খান, সালমান খান ও আমির খান। তিনজনই সুপারস্টার। কিন্তু সেখানে শাহরুখ খানকে রেখে কেন সালমান খান পছন্দের তালিকায়, জানতে চাইলে সুবহা বলেন, শাহরুখ খান বিবাহিত। আর আমি বিবাহিত মানুষের দিকে নজর দিতে চাই না। আমি সিঙ্গেল মানুষকে নিয়েই থাকতে চাই।

এই অভিনেত্রী ‘বসন্ত বিকেল’ সিনেমার বিষয়ে বলেন, আমার মনে হয়েছে এই সিনেমা আমার জীবনের একটা অর্জন। কেননা এটার গল্প অনেক সুন্দর। এখানে যারা সহকর্মী ছিলেন ওমর সানী, সুচরিতা ম্যাডাম, শাহনূর আপু, অভিনেতা শিপন মিত্র, তাদের সঙ্গে প্রথম সিনেমায় এত সুন্দরভাবে কাজ করা আশীর্বাদস্বরূপ। এছাড়া প্রথম সিনেমা এত ভালো হয় না। আমার ক্ষেত্রে বোধহয় এটা গড গিফটেড।