বিয়ের আগেই মা হচ্ছেন সোনাক্ষী সিনহা! ছবি ভাইরাল হতেই শোরগোল নেটপাড়ায়

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম শত্রুঘ্ন সিনহা। একসময়ের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন তিনি। শুরু থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের।

যেকোন ধরনের চরিত্রেই সাবলীল ছিলেন অভিনেতা। রাজনীতির ময়দানেও তার পরিচিতি রয়েছে ভালোই। একাধিকবার পরিবর্তন করেছেন দলও। কারণে অকারণে মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় অভিনেতাকে। কখনো নিজের কারণে, আবার কখনো নিজের সন্তানদের কারণে চর্চায় থাকেন তিনি। মুহূর্তে নিজের কন্যা সোনাক্ষী সিনহার সূত্র ধরেই চর্চায় অভিনেতা।

আপাতত সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ কয়েকটি ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে শত্রুঘ্ন কন্যার বেবি বাম্প দৃশ্যমান। আর সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে বিয়ের আগেই মা হতে চলেছেন সোনাক্ষী।

আপাতত, এই প্রসঙ্গেই তুমুল চর্চা শুরু হয়েছে নেটমহলের পাশাপাশি মিডিয়ামহলেও। তবে এই চর্চার মাঝে কোন মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীকে কিংবি তার পরিবারের কোন সদস্যকে।

তবে বলাই বাহুল্য, যে ছবিগুলি সোশ্যাল মিডিয়ার পাতায় সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে ভালো করে নজর রাখলেই বোঝা যাবে এগুলি আলাদা করে এডিট করা, কখনোই সত্যি নয়। কেউ এই ধরনের ছবি বানিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় ছেড়ে দিয়েছেন সাধারণের মাঝে ভুল ধারণা ছড়ানোর জন্যই।

তবে সম্প্রতি অনেকেই বুঝে গিয়েছেন সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ছবি মিথ্যে। উল্লেখ্য, বলি তারকাদের নিয়ে মিডিয়ার পাতায় বিভিন্ন সময় নানাধরনের গুজব রটেই থাকে। এমন ধরনের ঘটনা নতুন নয় তাদের কাছে। আপাতত, সোনাক্ষী সিনহার এই এডিট করা ছবি তাকে পুনরায় চর্চার আলোয় নিয়ে এসেছে একাংশের মাঝে।