বিয়ের ১৫ বছর পর আলাদা হতে চলেছেন অভিষেক ও ঐশ্বরিয়া? সালমানকে ফোন করলেন অভিনেত্রীর

নব্বইয়ের দশকের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। তার নামের সাথে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীর তকমাও। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন এই অভিনেত্রী।

একটা সময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। বর্তমানে বড়পর্দা থাকে বেশ কিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি, তা নিয়ে কোন সন্দেহই নেই। পর্দায় অভিনেত্রীকে এখনো একঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তমহল।

অভিষেক বচ্চনও বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। বাবা অমিতাভ বচ্চনের মত সাফল্য অর্জন করতে না পারলেও বর্তমান সময়ে তিনি একজন সফল অভিনেতা। ২০০৭ সালে একে অপরের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন তারা। বর্তমানে তাদের একটি কন্যা সন্তান রয়েছে নাম, আরাধ্যা। নিজেদের সন্তানকে নিয়ে থেকে থেকেই চর্চায় উঠে আসতে দেখা যায় এই তারকা জুটিকে। প্রায়ই একাধিক কারণে-অকারণে চর্চায় থাকে বচ্চন পরিবার। সম্প্রতি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সূত্র ধরেই চর্চায় বচ্চন পরিবার।

সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বিচ্ছেদের খবর ঘুরে বেড়াচ্ছে মিডিয়ার পাতায়। বলিউডের পাশাপাশি সাধারণের কাছেও অন্যতম পাওয়ার কাপেল তারা।

সম্প্রতি হঠাৎ তাদের বিচ্ছেদের খবর চিন্তার ভাঁজ ফেলেছে ভক্তদের মনেও। তবে সত্যিই কি ভাঙন ধরতে চলেছে বচ্চন পরিবারে? বলাই বাহুল্য, এই খবরের সত্যতা নেই বললেই চলে।

জানা গেছে, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের এই বিচ্ছেদের পুরো খবরটাই গুজব। মিডিয়া ও সাধারণের মাঝে ভুল ধারণা ও উত্তেজনা ছড়ানোর জন্যই এমন কাণ্ড ঘটিয়েছে একদল। এই ধরনের গুজবের সত্যতা যাচাই না করে তাতে বিশ্বাস না করাই শ্রেয়। বলাই বাহুল্য, এই মুহূর্তে একে অপরের সাথে ভালোভাবেই নতুন বছর শুরু করেছেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন।