বিয়ে করলেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী

সুপার মডেল কৃষাণ ভিরাজকে ভালোবেসে বিয়ে করেছিলেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনত্রেী শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু বিয়ের ৮৫ দিনের মাথায় ভেঙে যায় শ্রাবন্তীর দ্বিতীয় সংসার। তারপর আরো ভাঙাগড়ার মধ্য দিয়ে জীবন পার করেছেন এই অভিনেত্রী, তা নিয়ে ঢের আলোচনা হয়েছে। কিন্তু কৃষাণ একেবারেই আড়ালে চলে যান। সবকিছু পেছনে ফেলে এবার বিয়ে করে সংসারী হলেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী কৃষাণ ভিরাজ।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গত বছরের জানুয়ারি মাসে পরিবারের পছন্দের পাত্রী আর্শিয়া সিনহার সঙ্গে আংটি বদল হয় কৃষাণ ভিরাজের। আর চলতি মাসের শুরুতে সাতপাকে বাঁধা পড়েন তারা। বেলভেডিয়ার পার্ক ক্লাবে বসেছিল বিয়ের আসর। দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কৃষাণ ভিরাজ তার ফেসবুকে বেশ কিছু বিয়ের ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, সাদা রঙের পোশাকে বর-কনে সেজেছেন কৃষাণ-আর্শিয়া। বিয়ের অনুষ্ঠানে কৃষাণের পরনে ছিল সাদা শেরওয়ানি ও কনে আর্শিয়া সেজেছিলেন সোনালি জরির কাজ করা সাদা শিফন শাড়িতে। সঙ্গে লাল ওড়না, হীরার ভারী গহনা, হাতে লাল চূড়া, মাথায় ট্রাডিশন্যাল মুকুট। এসব ছবির ক্যাপশনে লেখেন, ‘আমার চিরন্তন ভালোবাসা, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত।’

একটা সময় শ্রাবন্তী-কৃষাণের প্রেম ছিল টলিপাড়ার চর্চিত বিষয়। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে সুপার মডেল কৃষাণের হাত ধরেছিলেন শ্রাবন্তী। মুম্বাইয়ে এক বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে পরিচয় হয়, তারপর প্রেম।

১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। এরপর একসঙ্গে থাকাও শুরু করেন তারা। তবে মাস কয়েক যেতে না যেতেই সুখী দাম্পত্যে চিড় ধরে। বিয়ের পরের বছরেই বিচ্ছেদের মামলা দায়ের করেন দুজনেই। প্রায় দু-বছর পর অর্থাৎ ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালত তাদের বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।