বুবলীর হাতটা ছুঁয়েও দেখলেন না শাকিব!

বাস্তব জীবনে যখন সম্পর্ক নিয়ে চলছে টানাপোড়ন তখন ক্যামারার সঙ্গে দাঁড়ালেন ঢালিউডের সুপারস্টার শাকিব খা ও ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। গতকাল শনিবার সকাল থেকে রাত পর্যন্ত তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ সিনেমার শুটিং করেছেন তারা। মজার বিষয় হলো গানটি হলো রোমান্টিক, তবে একে অন্যকে একবারের জন্য ছুঁয়ে দেখেননি তারা।

রোমান্টিক গান মানেই নায়ক-নায়িকার কাছে আসা, চোখে চোখ রাখা, ভালোবেসে জড়িয়ে ধরা। তবে জীবন বাস্তবতায় চিরাচরিত এই দৃশ্যে এসেছে পরিবর্তন। যা দেখা যাবে শাকিব খান-শবনম বুবলী অভিনীত লিডার আমিই বাংলাদেশ ছবির গানে।

দীর্ঘদিন পর শনিবার এক সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ান শাকিব-বুবলী। রোমান্টিক গানের দৃশ্য ধারণের আয়োজন হলেও ছিল না কোনও রোমান্স। নায়ক-নায়িকা ধরেননি একে অন্যের হাত।

জানা গেছে, আগেই চূড়ান্ত ছিল শুটিংয়ের দিনক্ষণ। আর তাই বিভিন্ন মাধ্যমে নানা আলোচনা-সমালোচনার মাঝেই রাজধানীর হোটেল সোনারগাঁয়ে গানের দৃশ্যে অংশ নেন শাকিব ও বুবলী। তবে গণমাধ্যম-সহ সাধারণের চোখের আড়ালে থাকতে শুটিং স্পটে ছিল কড়া নিরাপত্তা।

চলচ্চিত্রটির পরিচালক তপু খান বলেন, এটা আমি রহস্য হিসেবে রাখতে চাই। আপনার সিনেমা হলে সিনেমাটি যখন দেখবেন তখনই বুঝবেন সিনেমাটি কিভাবে হয়েছে।

তিনি বলেন, সুপার স্টার আর বড় অভিনেত্রীকে নিয়ে কাজ করা একটা আলাদা মজা আছে। শিল্পীরা সে জায়গা থেকে সব সময় সাপোর্ট দিয়ে গেছেন।

এ নির্মাতা আরও বলেন, গল্পের প্রয়োজনে এবং শিল্পীদের সামর্থ্য অনুযায়ী যা যা করার দরকার সবই করা হয়েছে। তারা সর্বোচ্চ সহযোগিতা করেছে।

এর আগে মঙ্গলবার বুবলী বেবি বাম্পের ছবি প্রকাশ করলে শাকিবের সঙ্গে বাড়ে সম্পর্কের তিক্ততা। শাকিব-বুবলীর ১২তম ছবি লিডার আমিই বাংলাদেশ। বলা হচ্ছে, এটিই হতে যাচ্ছে এই জুটির শেষ ছবি।