বুর্জ খলিফায় উদযাপন হবে শাকিবের জন্মদিন

আগামী ২৮ মার্চ ঢালিউড সুপারস্টার শাকিব খানের জন্মদিন। বরাবরই এই বিশেষ দিনে উন্মাদনায় ভাসেন শাকিবিয়ানরা। এবার সেই উন্মাদনার মাত্রা আরও জাঁকজমকপূর্ণ হতে যাচ্ছে।

কেননা, এদিন দুবাইয়ের বুর্জ খলিফায় উন্মুক্ত হচ্ছে শাকিবের আসন্ন ছবি ‘রাজকুমার’-এর ট্রেলার। এ সময় উদযাপিত হবে নায়কের এবারের জন্মদিনও।

আজ বুধবার রাজধানীর একটি অভিজাত হোটলে ভার্সেটাইল মিডিয়ার তরফে আয়োজিত হয় ‌‘ইফতার উইথ টিম রাজকুমার’। সেখানে উপস্থিত ছিলেন রাজকুমার নির্মাতা হিমেল আশরাফ ও প্রযোজক আরশাদ আদনান।

মঞ্চে কথা বলার এক পর্যায়ে প্রযোজককে ডেকে নেন শাকিব। তারপরেই আসে এই চমকপ্রদ ঘোষণা। আরশাদ আদনান জানান, বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন বুর্জ খলিফায় যেভাবে উদযাপন হয়, সেভাবে এবার সেখানে উদযাপিত হবে ঢালিউড সুপারস্টারের জন্মদিন। উন্মুক্ত হবে রাজকুমার ট্রেলার। এভাবে বুর্জ খলিফা থেকেই শুরু হতে যাচ্ছে এই ছবির প্রচারণা।

পাশাপাশি থাকছে আরও নানা চমক। বিশ্বের সবচেয়ে উঁচু এই ভবনে চলছে নির্মাতা অনন্য মামুনের ‘দরদ’ ছবির শুটিংয়েরও প্রস্তুতি। যদিও সব কিছু এখনও অনুমতি পাওয়ার অপেক্ষায়। আরশাদ আদনান জানান, আগামীকাল বৃহস্পতিবার অনুমতি পেতে যাচ্ছেন তাঁরা।