বৃষ্টিতে কোমর দুলিয়েই গান সুপারহিট, এই ৮ বলিউড অভিনেত্রীর রোম্যান্টিক নাচে মুগ্ধ ভক্তরা

বৃষ্টির সাথে আমাদের প্রেম সেই আদিকাল থেকেই। বলিউডও এই ঋতুর ভালোই সদ্ব্যবহার করে। হিন্দি ছবিতে হামেশাই দেখা যায় বৃষ্টির জলে ভিজে পর্দা কাঁপায় বলি সুন্দরীরা। নব্বইয়ের দশকে এমন অনেক গানই আছে যাতে বৃষ্টির মধ্যে রীতিমত আগুন ধরিয়েছে অভিনেত্রীরা।

রাভিনা ট্যান্ডন :- রাভিনা ট্যান্ডন ও অক্ষয় কুমারের গান টিপ টিপ বরসা পানি এখনও মানুষের মুখে মুখে। এই গানটি নব্বইয়ের দশকে প্রেক্ষাগৃহে আলাদাই আলোড়ন সৃষ্টি করেছিল।

ক্যাটরিনা কাইফ :- পরিচালক রোহিত শেঠির সূর্যবংশী ছবিতে ক্যাটরিনা কাইফ রাভিনা ট্যান্ডনের একই গানের পুনরাবৃত্তি ঘটিয়েছেন। এই গানে অভিনেত্রীর নাচ আর মুভমেন্টের প্রেমে পড়েনি এমন পুরুষ খুঁজে পাওয়া বিরল।

শ্রীদেবী:- মিস্টার ইন্ডিয়ার কাটে নেহি কাটে দিন‌ গানটিতে বৃষ্টির মধ্যে শুটিং করেছিলেন শ্রীদেবী। বৃষ্টির মধ্যে চাঁদনির দূর্দান্ত নাচ এক অন্য মাত্রায় নিয়ে গেছিলো গানটিকে।

রানী মুখার্জি:- রানি মুখার্জি আর আমির খানের একটি দারুন রোমান্টিক গান বৃষ্টির মধ্যে শুট করা হয়েছিলো। এই গান প্রকাশ্যে আসতেই রীতিমত শোরগোল পড়ে গিয়েছিলো দর্শকমহলে।

ঐশ্বরিয়া রাই বচ্চন :- তাল ছবিতে বৃষ্টির মধ্যে নেচেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনেত্রীর সৌন্দর্য, অপূর্ব নৃত্যশৈলী যেন বৃষ্টির সৌন্দর্যই দ্বিগুণ বাড়িয়ে তুলেছিলো।

সুস্মিতা সেন:- ম্যায়নে পেয়ার কিউ কিয়া ছবিতে প্রবল বৃষ্টিতে নেচেছিলেন সুস্মিতা সেন। এই গানে অভিনেত্রীর বোল্ড স্টাইলে তোলপাড় শুরু হয়ে গেছিলো বি টাউনে।

শ্রদ্ধা কাপুর :- আশিকি 2 ছবিতে একটি চুম্বন দৃশ্য ছিলো যা ব্যাপক আলোড়ন ফেলেছিলো বি টাউনে।

প্রিয়ঙ্কা চোপড়া :- অগ্নিপথ ছবিতে হৃতিক রোশনের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার একটি রোমান্টিক গান দৃশ্যায়িত করা হয়েছিলো যা দারুন পছন্দ করেছিলো সিনেমাপ্রেমীরা।