ব্রা-শ;র্ট না পড়েই রাস্তায় মালাইকা

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে।

অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। সম্প্রতি আবারো নিজের জিম লুকের সূত্র ধরেই নেটমহলের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

শারীরিক ফিটনেস নিয়ে বেশ সচেতন অভিনেত্রী, সেকথা অজানা নয় কারোরই। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করেন মালাইকা। তার একাধিক ঝলক প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সম্প্রতি বান্দ্রায় যোগা ক্লাসে ঢোকার আগে আবারো পাপারাজিৎদের ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সেই ঝলকই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আপাতত সেই সূত্রেই নেটমহলে চর্চার আলোয় মালাইকা আরোরা।

সম্প্রতি পাপারাজিৎদের সূত্র ধরে অভিনেত্রীর এদিনের বেশ কিছু ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে নেটমহলের পাতায়। ইনস্টাগ্রামের ‘ভাইরাল ভয়ানী’র অফিসিয়াল পেজ থেকেই অভিনেত্রীর এই সাম্প্রতিক ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। যেখানে একেবারে যোগা ক্লাসের লুকেই দেখা মিলেছে মালাইকার। এদিন বান্দ্রায় নিজের যোগা ক্লাসের বাইরে দেখা গিয়েছে তাকে। প্রায় দিনই এই জায়গায় দেখা মেলে তার। এদিনও তিনি পাপারাজিৎদের নজর এড়িয়ে যোগা ক্লাসে ঢুকতে পারেননি।

সম্প্রতি তার সাম্প্রতিক শরীরচর্চার লুকই আপাতত ভাইরাল নেটমহলে। কালো ও ছাই রঙা শরীরচর্চার পোশাকে চুল বেঁধে মাথায় টুপি পরেছিলেন তিনি। ছবিতে একেবারেই বিনা মেকাপ লুকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। হাতে ফোন ও জলের বোতলও ছিল তার। পাশাপাশি পায়ে জড়িয়ে যাওয়া সুতোও হাত দিয়ে সরিয়েছেন অভিনেত্রী, তার ঝলকও মিলবে ভাইরাল হওয়া ভিডিওতে।

উল্লেখ্য এটি অভিনেত্রীর রোজকার ব্যাপার। কারণ মিডিয়ার নজর সবসময়ই টিকে থাকে তার উপর। কারণে অকারণে তিনি চর্চায় থাকেন। সম্প্রতি অভিনেত্রী নিজের এই ক্যাজুয়াল যোগা লুকের জন্যই নেটদুনিয়ার পাতায় একাংশের মাঝে চর্চায় রয়েছেন।