ব্লাউজ ছাড়াই শাড়িতে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, ভক্তদের ঘুম কাড়লেন জাহ্নবী

বলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের তালিকায় উল্লেখযোগ্য একটি নাম হল জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।

কালজয়ী অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) কন্যা তিনি। তবে সৌন্দর্যে তৎকালীন শ্রীদেবীকেও টেক্কা দেন তার তনয়া। তাই অভিনয় ছাড়াও নিজের ফ্যাশন স্টাইলিং নিয়েও বেশ সচেতন এই অভিনেত্রী। পোশাক নিয়েও তার জাকজমকের শেষ নেই। অনুষ্ঠান হোক বা সাধারণ ফটোশ্যুট, জাহ্নবী নজর কাড়েন সকলের।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় শ্রীদেবী কন্যা। নিজের জীবনের সবটুকু মুহূর্ত তিনি ভাগ করে নিতে পছন্দ করেন। তবে তার ইনস্টাগ্রামের দেওয়াল বেশ গ্ল্যামারাস। নানা লুকে তাকে দেখা যায় নানা সময়ে। কখনো সাবেকি পোশাক, কখনো আবার পাশ্চাত্য ঘরানার পোশাকে নিজেকে বন্দি করে অবতীর্ণ হন বি-টাউনের এই সুন্দরী।

সম্প্রতি এমনই এক উ;ষ্ণ অবতারে ধরা দিয়ে ভক্তদের ঘুম কাড়লেন জাহ্নবী। এবার তাকে দেখা গেল বাদামি শাড়িতে। ব্লাউজ ছাড়াই বাদামি রংয়ের শাড়ি পরে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর সেই ফটোশ্যুটের একগুচ্ছ ছবি দিয়েছেন ইন্সটায়। ছবিতে তার গায়ে দেখা গেছে একটি ফিনফিনে ডার্ক বাদামি রংয়ের শাড়িতে।

গায়ে নেই কোনো ব্লাউ;জ। তাই শাড়ির ফাঁকে ধরা দিয়েছে তার ফর্সা শরীরের ভাঁজগুলি। চোখেমুখে মানানসই মেক;আপ, ঠোঁ;টে নিউড লিপষ্টিক। জুয়েলারি বলতে নাকে একটি নোলক পরেছেন অভিনেত্রী।

তার এই ছবিতে খোলা চুল যেন আরো বেশি লাস্যময়তা ঢেলে দিয়েছে তার শরীরে।

পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী। তবে ক্যাপশন ছাড়াই অনেক কথা বলে এই ছবির এলবাম। নিজেকে যেন আরো বেশি আবেদনময়ী রূপে ঢেলে সাজিয়েছেন অভিনেত্রী। আর তাতেই ঘুম উড়ছে অনুরাগীদের। কমেন্ট বক্স ভরে উঠেছে মুগ্ধতা, আগুন ও ভালোবাসার ইমোজিতে।

এক অনুরাগী লিখেছেন, ‘আপনাকে দেখলেই প্রেমে পড়ে যাই’; আরেকজন লিখেছেন, ‘আপনার মায়ের মতোই সুন্দরী আপনি’; অন্যজন আবার লিখেছেন, ‘ছবি দেখে উষ্ণতা অনুভব করছি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘মিলি’, যা বক্সঅফিসে সুপারফ্লপ হয়েছে। তবে এই ব্যর্থতাকে ভুলে নতুন উদ্যমে ঘুরে দাঁড়াতে মরিয়া শ্রীদেবী কন্যা। জানা গেছে, এবার দুর্দান্ত এক গুপ্তচর-এর চরিত্রে অভিনয় করতে চলেছেন জাহ্নবী। যে স্পাই থ্রিলার ছবির নাম ‘উলঝ’।