ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। নিজেদের সুবিধামতো সময়ে নিজেদের মতন করে পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা।

বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকছে দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে।

আর সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’, ‘এম এক্স প্লেয়ার’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ওয়েব প্ল্যাটফর্মগুলিও তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লাগে নিজেরই। সম্প্রতি তেমনই ৩’টি সিরিজ তার বোল্ড দৃশ্যের সূত্র ধরেই চর্চায় রয়েছে।

১) হ্যালো মিনি: খুব সম্প্রতি এমএক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে ‘হ্যালো মিনি’। এই ওয়েব সিরিজে একাধিক সাহসী দৃশ্য বর্তমান, যা ভুলেও পরিবারের কারোর সামনে চালালে লজ্জা লাগবে নিজেরই। বলই বাহুল্য, আপাতত এই সিরিজ বেশ জনপ্রিয় বর্তমান প্রজন্মের দর্শকদের মাঝে। এই মুহূর্তে বোল্ড দৃশ্যের সূত্র ধরেই চর্চায় এই সিরিজ।

২) মাস্তরাম: এমএক্স প্লেয়ারের অন্যতম ওয়েব সিরিজ ‘মাস্তরাম’। ২০২০ সালে এই সিরিজ মুক্তি পেয়েছিল। বর্তমান প্রজন্মের দর্শকদের মাঝেও এই সিরিজ বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখছে না। সিরিজে রানি চ্যাটার্জী ও অংশুমান ঝাঁ একাধিক প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন, যা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেন দর্শকরা।

৩) মির্জাপুর: অ্যামাজন প্রাইমের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ এটি। সিরিজে পঙ্কজ ত্রিপাঠী, রাশিক দুগ্গল, অনাংশ বিশ্বাসের মতো একাধিক তারকা অভিনেতা-অভিনেত্রীদের দেখা মিলেছে। দর্শকদের মাঝেও এই সিরিজের জনপ্রিয়তা নেহাতই কম নয়। গরম পরিবেশ তৈরি করার মতো সংলাপও রয়েছে এই সিরিজে।

পাশাপাশি একাধিক উষ্ণ দৃশ্যও রয়েছে সেখানে, যা বেশ উপভোগ করেন দর্শকরাও। এই মুহূর্তে এই সিরিজ বোল্ড দৃশ্যগুলির সূত্র ধরেই চর্চার আলোয় উঠে এসেছে।