মঞ্চের উপর সিদ্ধার্থ জড়িয়ে ধরতেই লজ্জায় পড়লেন পরিণীতি চোপড়া, ভাইরাল ভিডিও

প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় আমরা হাজার ধরনের ভিডিও ভাইরাল হতে দেখি চোখের সামনে। কখনো থাকে নাচ গান আবৃত্তির ভিডিও আবার কখনো,

থাকে কিছু অসাধারণ প্রতিভার ভিডিও। তবে এইসব ছাড়াও থাকে কখনো কখনো হাসি মজার ভিডিও। প্রতিদিন সোশ্যাল মিডিয়া ইউজ করে,

আমরা এই অসংখ্য ভিডিও দেখি এবং এই ভিডিও দেখে আমাদের মন খারাপ ও ঠিক হয়ে যায়। পশু পাখির ভিডিও থেকে শুরু করে সব রকমের,

ভিডিও সোশ্যাল মিডিয়ায় আমরা দেখতে পেয়ে থাকি। আর সেরকমই বর্তমানে একটি ভিডিও খুব পরিমাণে ছড়িয়েছে চারিদিকে। পরিণীতি চোপড়া বর্তমানে বলিউডের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। নিজের স্নিগ্ধ চেহারায় সকলের মন জয় করেছেন তিনি। বেশ কয়েকটি ভালো ছবিতে কাজও করে ফেলেছেন। তবে বলিউডের হিরোইনদের ফ্যাশনকে মাথায় রেখে বিভিন্ন রকমের খোলামেলা পোশাক পরতে হয়। আর এই সমস্ত পোশাকের জন্য মাঝেমধ্যেই বিপাকে পড়েন তাঁরা। অভিনেত্রী পরিণীতি চোপড়ার সাথে এরকমই একটি অস্বস্তিকর পরিস্থিতি ঘটেছিল কিছুদিন আগে। তবে বলিউডের অভিনেত্রীদের পোশাক নিয়ে বিপাকে পড়া খুব একটা নতুন ঘটনা নয়। ক্যামেরায় মাঝেমধ্যেই পোশাক বিভ্রাটের জন্য অ’ভিনেত্রীদের ‘উপস মোমেন্টে’ পড়তে হয়। অন্যান্য ছোটখাটো পোশাকে শরীর প্রদর্শন নায়িকাদের কাছে জলভাত। তবে তাঁদের অতিরিক্ত খোলামেলা পোশাকের জন্য মাঝেমধ্যেই এরকম পরিস্থিতি হয়।

সম্প্রতি পরিণীতি চোপড়া সিদ্ধার্থ মালহোত্রার সাথে একটি অনুষ্ঠানে এসে এরকমই ঘটনার শিকার হন। তাঁর ওয়েস্টার্ন পোশাকের ফাঁক দিয়ে স্তনের বেশিরভাগ অংশই উন্মুক্ত হয়ে পড়ে। ‘পি আর বলিউড’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে অভিনেত্রীর এই পুরনো ভিডিওটি আবার নতুন করে ভাইরাল হয়ে পড়ে। যদিও অভিনেত্রী পরিণীতি চোপড়ার কোনদিনই টানটান মারকাটারি চাবুক ফিগার নয়। বরঞ্চ কিছুটা গোলগাল চাব্বি ফিগারের অধিকারিণী তিনি। অবশ্য তাঁর এরকম চেহারাতেই অজস্র ফ্যান রয়েছে। ওজন বেশি হওয়ার জন্য তাঁকে বিভিন্ন রকম ট্রোলিং এর শিকার হতে হয়। তবে বর্তমানে ওয়ার্ক আউট এবং ডায়েটের মাধ্যমে নিজেকে অনেকটাই ছিমছাম করে নিয়েছেন তিনি। যদিও বর্তমানে ফটোশুট এবং মিউজিক অ্যালবাম ছাড়া বড়পর্দায় তাঁকে সেভাবে দেখা যাচ্ছে না।

তবে একটা সময় ‘জাবারিয়া জোড়ি’ এবং ‘হাসি তো ফাঁসি’ সিনেমাতে সিদ্ধার্থ মালহোত্রার সাথে তিনি চুটিয়ে অভিনয় করেছিলেন। একটি ছবির প্রোমোশনে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ এবং পরিণীতি। আর সেখানেই অ’ভিনেত্রীকে একটি গাঢ় সবুজ রঙের ঢিলেঢালা ওয়ানপিস পোশাকে দেখা গিয়েছিলেন। কিন্তু পোশাকটি এতটাই ঢিলেঢালা ছিল যে মঞ্চে হাঁটাচলা করতে অ’ভিনেত্রীর খুবই অসুবিধা হচ্ছিল। তবে এরপর ঘটে আসল বিপত্তি। দর্শকদের অনুরোধে, ‘জাবারিয়া জোড়ি’র একটি দৃশ্য অনুযায়ী সিদ্ধার্থ অভিনেত্রীকে হঠাৎ করেই কোলে তুললে অভিনেত্রীর পোশাকের ফাঁক দিয়ে স্তনের বেশিরভাগ অংশই হঠাৎ করে উন্মুক্ত হয়ে যায়। যার ফলে রীতিমতো অস্বস্তিতে ও লজ্জায় পড়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি এখন ভাইরাল হলেও, আসলে ভিডিওটি বেশ কয়েক বছর আগেকার পুরনো। পরবর্তীকালে অ’ভিনেত্রীর এই ‘উপস মোমেন্ট’এর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়।