মায়াবী আলোয় বাথটবে সুপার হট অবতারে শ্রাবন্তী, অভিনেত্রীর রূপের আগুনে মুগ্ধ ভক্তরা

টলিউড ডিভা ‘শ্রাবন্তী চ্যাটার্জি’র কথা তো সবাই জানেন। অভিনেত্রীর অভিনয় নিয়ে যত না চর্চা হয় তার চেয়েও বেশি চর্চা হয় তার ব্যক্তিগত বিষয় নিয়ে। অনুরাগীদের ভালবাসা তো পান তবে খোঁচাটাও ভালোই মেলে। মিমারদের নিশানা সবসময়ই তার উপর। সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি বা ভিডিও পোস্ট করলেই ট্রোলের বন্যা বয়ে যায় কমেন্ট সেকশনে। যদিও এসবে বিশেষ পাত্তা দেন না অভিনেত্রী।

এইমুহুর্তে টুকটাক ছবি করার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রাখেন নিজেকে। কে কী বললো সে সবে পাত্তা না দিয়ে নিজের মতো করে ছবি ভিডিও পোস্ট করে যান তিনি। মাঝে মধ্যেই নিউজফিডে ভেসে ওঠে শ্রাবন্তীর রিল বা ফটোশুটের ছবি। সম্প্রতি এমনই একটি ফটোশুট থেকে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর এবার ছবি দেখে ভক্ত থেকে অনুরাগী সকলেরই চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়।

শ্রাবন্তীর এই উষ্ণ অবতার প্রকাশ্যে আসতেই বেশ দ্রুত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইচ্ছে করেই যে নেট মাধ্যমে উষ্ণতার পারদ চড়িয়েছেন সে কথা বলাই বাহুল্য। এমনিতে যে যতই তাকে ট্রোল করুক না কেন, তার এই ছবি থেকে চোখ সরিয়ে নেবে এ সাধ্য কারোর নেই। সোজা স্নানঘরের বাথটব থেকে নিজেকে মেলে ধরেছেন ক্যামেরার সামনে।

ভাইরাল এই ছবিগুলিতে দেখা যাচ্ছে যে, বাথটবের হালকা সবুজাভ জলে ছড়ানো ফুলের পাপড়ি। তাতেই নেমে পড়েছেন শ্রাবন্তী। এদিকে কালো কালো সিক‍্যুইনের থাই হাই স্লিট ড্রেস, মানানসই গয়নায় সেজে বাথটবে এলিয়ে দিয়েছেন নিজের শরীর। সাথে মায়াবী আলো বাড়িয়েছে তার লাবণ্য। তার এই আবেদনময়ী অবতার দেখে তো হতভম্ব নেটিজেনরা।

প্রসঙ্গত, পুজোর আগেই রীতিমতো ঘাম ঝরিয়ে শরীরচর্চা করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। আসলে প্রায়শই বডি শেমিংয়ের শিকার হয়ে থাকেন তিনি। তবে সেসব নিয়ে বিশেষ মুখ খুলতে দেখা যায়না তাকে। আর তিনি যে কথায় নয় কাজে করে দেখাতে বিশ্বাসী তারই প্রমাণ এই সাম্প্রতিক ছবিগুলি। বেশ মেদ ঝরিয়ে হট অবতারে হাজির হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে এটাই প্রথম নয়, এর আগেও পুজোর সময় একাধিক ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী। সবুজ সোনালি শাড়ির সাথে সোনার গয়না এবং মানানসই মেকআপে মোহময়ী লুকে ধরা দিয়েছিলেন এই টলি নায়িকা। এর সাথে রাজ্যের শাসক দলের বিধায়ক মদন মিত্রের পুজোর থিম সংয়ের মিউজিক ভিডিও শুট ক‍রতে দেখা গিয়েছিলো তাকে।