মা’র গোপন তথ্য ফাঁস করলেন সুহানা খান

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই।

এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। মাঝে মাঝেই শাহরুখ খানের স্ত্রী গৌরী খান এবং মেয়ে সুহানা খান চর্চার কেন্দ্রবিন্দুতে এসে থাকেন।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে ‘কফি উইথ কারন’ শোয়ের একটি এপিসোডের ট্রেলার যেখানে একসাথে উপস্থিত হয়েছেন শাহরুখ স্ত্রী গৌরী খান এবং কন্যা সুহানা খান। আপনাকে জানিয়ে রাখি, গৌরী খান প্রায় ১৭ বছর বাদে আবার উপস্থিত হলেন কফি উইথ করণ শোতে। তবে সেখানে সুহানা খান তার মাকে নিয়ে এমন কিছু মন্তব্য করেছেন যা শুনলে অবাক হয়ে যাবেন আপনিও। কিছু না জানা কথা ফাঁস হয়েছে সেই দিন।

সুহানা খান জানিয়েছেন তার মা গৌরী খান যদি বাইরে কোথাও ভ্রমণে যান তাহলে তিনি মুখে কুলুপ এঁটে দেন। তিনি আরো জানিয়েছেন যে লন্ডনে যখন তার মা গিয়েছিল তখন তাকে যদি কেউ রাস্তার খোঁজ করার জন্য প্রশ্ন করত তাহলেও সে মুখ বন্ধ করে থাকতো। আসলে গৌরী খান ভ্রমণের সময় একটু চুপচাপ এবং শান্তি পছন্দ করেন। তবে তাছাড়া বাকি সময় বেশ কুল শাহরুখ জায়া সুহানা খান। এই কথা প্রকাশ্যে আসতেই তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে।