মুকেশ পত্নী নীতা আম্বানির এক্সক্লুসিভ ডায়মন্ড জুয়েলারি কালেকশন দেখে কপালে উঠবে চোখ

ভারত ও এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন শিল্পপতি (businessman) মুকেশ আম্বানি (Mukesh Ambani)। শুধু তাই নয় মুকেশ আম্বানির (Mukesh Ambani) নাম গোটা পৃথিবীর ১০ জন সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকায় ৭ নম্বরে রয়েছে। বলা যেতে পারে মুকেশ আম্বানি এই পৃথিবীর ধনী ও বিখ্যাত শিল্পপতিদের (Business man)মধ্যে অন্যতম। এছাড়া জানিয়ে দি মুকেশ আম্বানি ও তার পরিবার প্রায় তাদের ব্যবসা, ব্যক্তিগত জীবন ও বিশেষ করে লাক্সারি জীবনযাপনের জন্য আলোচনার বিষয় হয়ে থাকে। বলা যেতে পারে পৃথিবীতে এমন কোনো লাক্সারি বস্তু নেই যেটা আম্বানি পরিবারের কাছে নেই। সবচেয়ে দামি বাড়ি থেকে শুরু করে সবচেয়ে দামি গাড়ি পর্যন্ত সবকিছুই রয়েছে আম্বানি পরিবারের কাছে।

তবে আম্বানি পরিবারের যেই সদস্য সবচেয়ে বেশি আলোচনা বা লাইন লাইটের মধ্যে থাকে তিনি হলেন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি (Nita Ambani)। তিনি প্রায়ই ব্যবসা ও তার লাক্সারি শখের জন্য আলোচনার বিষয় হয়ে থাকেন। নিতা আম্বানির লাক্সারি জুয়েলারি পরার অত্যন্ত শখ রাখেন। বিশেষ করে হিরের গয়নার প্রতি তার বেশি আগ্রহ রয়েছে। তাই নিতা আম্বানিকে প্রায় হীরের আলাদা আলাদা লাক্সারি সেটের সাথে স্পট করা হয়। তাই আজ আমরা এই আরটিকেলে নিতা আম্বানির (Nita Ambani) কিছু আলাদা আলাদা লাক্সারি হীরের সেট আপনাকে দেখাবো (Luxury diamond necklace set list of Nita Ambani)। এই সেট গুলি আপনিও জুয়েলারি শপ থেকে তৈরি করতে পারবেন কিংবা আপনি এই ধরনের কৃত্রিম হীরের সেটও তৈরি করতে পারেন।

ডায়মন্ড হেভি চোকার নেকলেস: উপরের এই ছবিতে নীতা আম্বানি একটি ডায়মন্ড চোকার নেকলেস এবং ম্যাচিং কানের দুল পরে রয়েছেন। এই চোকারটি খুব ভারী এবং আপনি মার্কেটে জুয়েলারি শপ গুলিতে এই রকম গহনার সেট পেয়ে যাবেন। এই ধরনের ভারী চোকার নেকলেস আপনি ডিপ নেকলাইন থাকা ব্লাউসের সাথে ক্যারি করতে পারেন, তাতে আপনাকে খুব মানবে। আপনি বাজার থেকে কম ভারী দেখতে হীরার গহনার সেটও কিনতে পারেন। আপনি ১২০০ টাকা থেকে ৫০০০ টাকার মধ্যে এই ধরনের চোকার নেকলেস পেয়ে যেতে পারেন।

কাট হীরের হার: এই ছবিতে নীতা আম্বানি একটি আনকাট হীরার নেকলেস পরে আছেন। নেকলেসের পাশাপাশি ম্যাচিং কানের দুলও পড়েছেন তিনি। আপনি বাজারে এই ধরনের গহনা সেট পাবেন এবং আপনি আনকাট হিরে দিয়ে কুন্দন বা মুক্তার কাজ দেখতে পাবেন না। আপনি এই ধরনের আনকাট ডায়মন্ড নেকলেস যেকোনো শাড়ি এবং লেহেঙ্গার সাথে ক্যারি করতে পারেন। আপনি বাজারে ৫০০ থেকে ১৫০০ টাকায় কৃত্রিম আনকাট হীরার নেকলেস পেয়ে যাবেন।

পান্নার সাথে হীরের ডবল লেয়ার হার: এই ছবিতে, নীতা আম্বানি একটি ডবল লেয়ার হীরার নেকলেস পরেছেন যার উপর পান্না খোদাই করা হয়েছে। আপনি এই ধরনের নেকলেস শুধুমাত্র এথেনিক পোশাকের সাথেই নয় ওয়েস্টার্ন পোশাকের সাথেও ক্যারি করতে পারেন। ডাবল লেয়ার ডায়মন্ড নেকলেসে আপনি অনেক বৈচিত্র্য এবং ডিজাইন পাবেন। পান্না ছাড়াও রুবি ডিজাইনও বেছে নিতে পারেন। আপনি সহজেই বাজারে এই ধরনের কৃত্রিম নেকলেস পাবেন। আপনি এটি ১৫০০ থেকে ২৫০০ টাকা পর্যন্ত পাবেন।

হীরের রানীর হার: রানী হারের ফ্যাশন নতুন না হলেও এই ঐতিহ্য অনেক পুরনো। রানি হার লেহেঙ্গা বা শাড়ির সঙ্গে বহন করা যেতে পারে। এই ছবিতে, নীতা আম্বানি তার পূর্বপুরুষের রানী নেকলেস পরেছেন যা দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। এই নেকলেসটি হীরা জড়ানো। আপনি বাজার থেকে এই ধরনের নেকলেস কিনতে পারেন, আপনি বাজারে কৃত্রিম গয়না মধ্যে এই ধরনের নেকলেস পাবেন।