যে কারণে শীতের সময় শুটিং করেন ডিপজল

চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল ঘোষণা দিয়ে একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। প্রযোজক হিসেবে পেয়েছেন সফলতা। সময়ের সঙ্গে তাল মেলানোর বিশেষ এক ক্ষমতা আছে তার। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় প্রথমবারের মতো ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন।

ডিপজল একসঙ্গে ৭টি সিনেমার কাজ করছেন। ইতোমধ্যে ৬টি সিনেমার কাজ শেষ করে সেগুলো মুক্তির প্রক্রিয়া শুরু হয়েছে। এ মাস থেকে ধারাবাহিকভাবে সিনেমাগুলো মুক্তি পাবে বলে প্রযোজনা ও পরিবেশনা সংস্থা অনুপম মিউজিক সূত্রে জানা গেছে।

সিনেমাগুলো মুক্তির প্রাক্কালে সিনেমা নির্মাণের ধারাবাহিকতা ধরে রাখার জন্য ডিপজল আরও ৭টি নতুন সিনেমা নির্মাণের কাজ হাতে নিয়েছেন। এগুলোর মধ্যে দুটির নির্মাণ কাজ শুরু হবে নভেম্বরের শেষ দিকে।

তবে শুটিংয়ের সময় কেন তিনি শীত কালকে বেছে নেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি শুটিংয়ের জন্য শীতের সময়টিকে বেছে নিই। এ সময়ে কাজ করে সুবিধা পাওয়া যায়। আবহাওয়া ভালো থাকে। একটানা কাজ করা যায়। আশা করছি, আগামী ছয়-সাত মাসে নতুন সিনেমাগুলোর নির্মাণ কাজ শেষ করতে পারব।

প্রসঙ্গত, সবগুলো সিনেমার পরিচালক হিসেবে থাকছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর। আর শিল্পীদের মধ্যে নতুনদের প্রাধান্য থাকবে বলেও জানান তিনি।