রণবীর শরীরের লোভেই আমার কাছে আসত : দীপিকা

একটা সময় বলিউড পাড়া গরম ছিল রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেমে। সে সময় দু’জনেই উঠতি তারকা। ক্যারিয়ারের শুরুর দিকে একে অপরের প্রেমে প্রজাপতির মতো উড়েছিলেন। তবে সেগুলো এখন অতীত, তাদের বিচ্ছেদের গল্পটিও আগের।

দীপিকা সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড তারকা রণবীর সিংয়ের সাথে। কিন্তু তারপরও মাঝে মাঝে পুরোনো সম্পর্ক নিয়ে মন্তব্য করে বসেন দীপিকা। এবার রণবীরের সাথে গোপন সম্পর্ক নিয়ে মন্তব্য করতে রাখঢাক রাখেননি এই অভিনেত্রী।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘রণবীর কাপুর আসলে আমার কাছে মনের টানে আসত না। আসত শরীরের লোভে। এটাই ছিল আমার কাছে ওর ঘন ঘন আসার কারণ। বিষয়টি তখন আমি বুঝতে পারিনি। সেজন্যই প্রতারিত হতে হয়েছিল আমাকে।’

দীপিকা আরও বলেন, ‘সম্পর্কের সংজ্ঞা আমার কাছে আলাদা। কাউকে মন থেকে ভালোবাসলে দৈহিক মিলন সেখানে কোনো অপরাধ না। কোনো সস্তা বিষয়ও না। আমি ঠকেছি ঠিক আছে, কিন্তু পাপ করিনি। কেননা তাকে ভালোবেসেই শরীর দিয়েছিলাম।’

তবে ভুল না করলেও রণবীরের নিকট প্রতারিত হয়ে কষ্ট পেয়েছিলেন দীপিকা। দীপিকার চোখের জল দেখে সেটা বোঝা যায়। একবার সংবাদমাধ্যমের নিকট এই প্রেম নিয়ে কথা বলতে গিয়ে কেঁদেছিলেন তিনি।